300X70
রবিবার , ৩ অক্টোবর ২০২১ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন প্রার্থী চেয়ারম্যান সোহাগ রনি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ৩, ২০২১ ১২:৪৭ পূর্বাহ্ণ

প্রতিনিধি, নারায়ণগঞ্জ
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ঘিরে নারায়ণগঞ্জের সোনারগাঁ মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হাজী শাহ্ মোঃ সোহাগ রনির মোগরাপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কালাদরগাহ্ ও উলুকান্দি এলাকায় দিনভর উঠান বৈঠক ও গণসংযোগে ব্যস্ত সময় পার করেছে। তিনি শনিবার প্রথমে বিকেলে কালাদরগাহ্ ও সন্ধ্যায় উলুকান্দিতে গণসংযোগ ও নির্বাচনি গনসংযোগ করেছেন।

মোগরাপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কালাদরগাহ্ ও উলুকান্দি এলাকায় বিশাল মিছিলের মাধ্যমে দোকানপাট চায়ের দোকানসহ নানা স্থানে পোস্টার হ্যান্ডবিল নিয়ে নির্বাচনী প্রচারণায় সকলের কাছে হ্যান্ডবিল পৌঁছে দেন নৌকা প্রতীকের প্রত্যাশায় সর্বস্তরের মানুষের দ্বারে দ্বারে গিয়ে দোয়া ও সমর্থনে গণসংযোগ চালায়।

গণসংযোগকালে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনি বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। মোগরাপাড়া ইউনিয়নবাসীদের দোয়া, সমর্থন এবং নৌকা প্রতীকে মনোনীত হলে মোগরাপাড়া ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে গড়ে তুলবো। জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতীক দেন আপনাদের ভোটে নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রীকে নৌকা উপহার দিবো।

আমি নির্বাচিত হলে মোগরাপাড়া ইউনিয়ন থেকে মাদক নির্মূল করবো। ৯টি ওয়ার্ডে ৯টি পথশিশু ও বয়স্কদের জন্য গণশিক্ষা কার্যক্রম শুরু করবো এবং মৃত ব্যক্তির মধ্যে যারা অনেক গরীব তাদের আমার নিজ খরচে দাফনের ব্যবস্থা করবো।

গণসংযোগের নৌকার স্লোগান অলিতে-গলিতে রাস্তাঘাটে এলাকার জয় বাংলা জয় বঙ্গবন্ধু নৌকা মার্কা স্লোগানে মুখরিত ছিল সকলের মুখে মুখে ছিল জয় বাংলা জিতবে এবার নৌকা নৌকা মার্কায় ভোট দিন বলে উত্তর স্লোগানে মুখরিত ছিল ইউনিয়নের কালাদরগাহ্ ও উলুকান্দি এলাকায়।

মোঃ রাসেল মিয়ার উপস্থাপনায় উক্ত উঠান বৈঠকে উপস্থিত ছিলেন চেয়ারম্যান পদপ্রার্থী হাজী শাহ্ মোঃ সোহাগ রনির পিতা হাজী শাহ্ জামাল তোতা মেম্বার, হাজী গোলাম মোস্তফা, সামসুদ্দীন প্রধান, ডাঃআজিজ, সাহাবুদ্দিন, মাইন, শহিদুল্লাহ, আলমগীর, হাজী জব্বার, গিয়াসউদ্দিন ভান্ডারি, শাহিন রেজা, আহাম্মদ হোসেন, নূর মোহাম্মদ, মীর মামুন, সৌরভ, রাসেল, ইখলাছ, বাবুল, রনি, রবিন, মেহেদী হাসান, শফিকুলসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন নেতা কর্মীরা।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :