300X70
বুধবার , ১৪ এপ্রিল ২০২১ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গাইবান্ধায় কাভার্ড ভ্যান চাপায় একই পরিবারের ৪ জন নিহত, আহত ৩

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ১৪, ২০২১ ১০:১৭ অপরাহ্ণ

ফারুক হোসেন, গাইবান্ধা : গাইবান্ধার গোবিন্দগঞ্জে কাভার্ড ভ্যান চাপায় একই পরিবারের ৪ অটো ভ্যান যাত্রী নিহত হয়েছে। এতে আহত হয়েছে অটো চালকসহ আরো ৩জন। বুধবার বিকালে ঢাকা-রংপুর মহাসড়কের দরবস্ত কালিতলা মাজার এলাকায় এ দূঘর্টনায় হতাহতের ঘটনা ঘটে।

প্রতক্ষদর্শীরা জানায়, ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জের কালিতলা নামক স্থানে একটি মাল বোঝাই কাভার্ডভ্যান যাত্রী বোঝাই একটি আটো ভ্যানকে চাপা দিলে অটো ভ্যানটি দুমড়ে মুচড়ে যায়। এতে চালকসহ ভ্যান যাত্রী ৭জন গুরুতর আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে উপজেলার দরবস্ত ইউনিয়নের দূর্গাপুরের গ্রামের আবু তাহেরের ছেলে জাহিদ(২০) মারা যায়। অপর আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আরো ৩ জনের মৃত্যু হয়।

তারা পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়নের রামপুরা গ্রামের মৃত ইসহাক আলীর ছেলে আনিছুর রহমান(৩০)ও বগুড়া হাসপাতালে নেয়ার পথে আনিছুর রহমানের মা রেহেনা বেগম(৪৫), এবং সন্ধায় তার স্ত্রী রাজিয়া সুলাতানা (২৫) মারা যায়। এছাড়া অন্যান্য আহতরা হাসপাতালে ভর্তি আছে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার এসআই বাবুল দুঘর্টনার বিষয়টি নিশ্চিত করে জানান, এ দূঘর্টনায় আহতদেও মধ্যে ১জন গোবিন্দগঞ্জে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যু হয়। অপর আহত ৩ রংপুর ও বগুড়া নেয়ার পথে মারা যায়। ঘটনায় ঘাতক কাভার্ড ভ্যানটিকে আটক করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :