300X70
বুধবার , ৫ এপ্রিল ২০২৩ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গাছায় ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ৫, ২০২৩ ২:০০ পূর্বাহ্ণ

অলিদুর রহমান অলি, গাজীপুর মহানগর : গাজীপুর মহানগরীর গাছা থানার মৈরান ইনারবাড়ী এলাকায় অভিযান চালিয়ে সোমবার রাতে ডাকাতির প্রস্তুতিকালে ৫জনকে গ্রেফতার করেছে গাছা থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে তাদেরকে গাজীপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। ধৃত আসামিরা হলো, মো. রতন (২৫), মো. আকরাম (২৫), মো. আলমগীর হোসেন (২২), মো. জনি (৩০) ও মো. সবুজ (২০)।

পুলিশ জানায়, রাত পৌনে ১২টার দিকে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন পেয়ে জানতে পারে নগরীর ৩২ নম্বর ওয়ার্ডের মৈরান ইনারবাড়ী বিশ্বরোড এলাকায় ৮/৯জনের একটি ডাকাতদল সংঘবদ্ধ হয়ে দেশীয় অস্ত্রসস্ত্রসহ ডাকাতির প্রস্তুতি নিচ্ছে।

এ গোপন সংবাদের ভিত্তিত্বে গাছা থানার এসআই জহির সঙ্গীয় ফোর্স নিয়ে ওই এলাকায় অভিযান চালিয়ে ডাকাতদলের ৫ সদস্যকে গ্রেফতার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকিরা পালিয়ে যায়। এসময় তাদের দখল থেকে ১টি সুইচ গিয়ার, ১টি চাকু, ১টি চাপাতি, ১টি বড় ছোরা ও ১টি ডালি রেঞ্চ উদ্ধার করা হয়।

এব্যাপারে গাছা থানার ওসি মো. ইব্রাহিম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে চ্যানেল এইচ টিভি বাংলাকে বলেন, গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে । বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :