300X70
রবিবার , ৩০ অক্টোবর ২০২২ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গাজীপুরের গাছায় যগান্তরের বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ৩০, ২০২২ ১১:৩৯ অপরাহ্ণ

অলিদুর রহমান অলি, গাজীপুর : পাঠক নন্দিত দৈনিক যুগান্তর সেরা গণমাধ্যম প্রতিষ্ঠান হিসাবে বাংলাদেশ প্রেস কাউন্সিল পদক ২০২২ অর্জন করায় গাজীপুরের গাছায় যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে রোববার বিকালে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের শুরুতে যুগান্তরের স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে এক মিনিট নীরবতা পালন ও তার বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গাজীপুর সিটি করপোরেশনের ৩৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন মন্ডল বলেন, যমুনা গ্রæগের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম একজন দেশপ্রেমিক ছিলেন বলেই দেশের স্বাধীনতার জন্য যুদ্ধে অংশ নিয়ে লাল সবুজের পতাকা ছিনিয়ে এনে আমাদের দিয়েছেন।

এর পর এদেশকে অর্থনীতিতে স্বনির্ভর ও সমৃদ্ধ দেশ গড়ার লক্ষে সেনাবাহিনীর চাকরি ছেড়ে ব্যবসায় আত্ম নিয়োগ করেন এবং সফলও হয়েছেন। নুরুল ইসলাম শুধু বীর মুক্তিযোদ্ধাই নন তিনি একজন কর্মবীরও। যার হাত ধরে প্রায় ৪২টি শিল্প প্রতিষ্ঠান গড়ে উঠেছে যেখানে লাখ লাখ মানুষের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হয়েছে। দৈনিক যুগান্তর গ্রামীণ উন্নয়নসহ দেশের কল্যাণে অবদান রাখায় এ অর্জন।

যুগান্তর প্রতিনিধি এমআর নাসিরের সভাপতিত্বে ও যুগান্তর স্বজন টঙ্গী শাখার সভাপতি সাংবাদিক অলিদুর রহমান অলির সঞ্চালনায় অন্যান্যদের বক্তব্য দেন টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুব চৌধুরী, সাংবাদিক আজিজুল হক, মো. রফিকুল ইসলাম, মো. নজরুল ইসলাম, বশির আলম, স্বজনদের মধ্যে বাবুল হোসেন মন্ডল, আব্দুল জলিল খন্দকার, হুমায়ুন সরকার, শামসাদ আহমেদ খান রুবেল, নাসির উদ্দিন সোহাগ, আবু সাঈদ, নবীন হোসেন, আশিকুর রহমান, শাহীন মিয়া, এস এম ইউসুফ, হুমায়ুন কবীর রাজ মন্ডল, আব্দুর রহিম মন্ডল, রমজান মন্ডল, হাজী রাশেদুল ইসলাম পলাশ, সোহরাব হোসেন বাবু, রবিউল ইসলাম, সোলেমান মন্ডল বাবু, সাকিল মন্ডল প্রমুখ।

আলোচনা সভা শেষে আনন্দ শোভাযাত্রাটি ঢাকা ময়মনসিংহ মহাসড়কের বোর্ডবাজার এলাকার গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে। এতে রাজনৈতিক, সামাজিক ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেয়। পরে উপস্থিত সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

দেশে একদিনে করোনায় আরও ৩১ জনের মৃত্যু

প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেন বন্ধ থাকবে ৩১ অক্টোবর পর্যন্ত

র‌্যাব-১০ এর দায়িত্বপূর্ণ এলাকায় বিশেষ নিরাপত্তা জোরদার

ডেঙ্গুতে একদিনে আরও ১১ জনের মৃত্যু

কর্ণফুলী ইপিজেডে হাসপাতাল ও নার্সিং ইনস্টিটিউট স্থাপনের লক্ষ্যে চুক্তি করল বেপজা

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ে পিসিআর ল্যাব উদ্বোধন

দেশের স্বাধীনতা ও উন্নয়নের স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে : ৭ মার্চের আলোচনা সভায় পরিবেশমন্ত্রী

‘পদ্মশ্রী’ প্রাপ্তিতে সংগীত ঐক্যর পক্ষ থেকে বন্যাকে ফুলেল শুভেচ্ছা

মাদকনির্ভরশীল ও মানসিক সমস্যার রোগীদের চিকিৎসায় কাউন্সেলরের ভূমিকা নিয়ে পারিবারিক সভা

বাউবিতে বিশ্ব পরিবেশ দিবস পালিত

ব্রেকিং নিউজ :