300X70
শনিবার , ১ মে ২০২১ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গাজীপুরে মে দিবসে শ্রমজীবী মানুষের মাঝে মহানগর ছাত্রলীগের ইফতার বিতরণ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১, ২০২১ ১০:১১ অপরাহ্ণ

প্রতিনিধি, টঙ্গী: করোনা মহামারীর মধ্যে মানবিক ভূমিকায় কাজ করে যাচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ। কৃষকের ধান কাটা, জরুরি অক্সিজেন সেবা, সেহেরি ও ইফতার বিতরণ, করোনায় মৃত ব্যক্তির লাশ দাফন, জরুরি চিকিৎসা সেবার হেল্পলাইন, এম্বুলেন্স সার্ভিস সহ সকল মানবিক কাজেই অগ্রনী ভূমিকা পালন করছে বাংলাদেশ ছাত্রলীগ।

এরই ধারাবাহিকতায় ১লা মে শ্রমজীবী মানুষের পাশে দাড়ালো গাজীপুর মহানগর ছাত্রলীগ। গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি রাজিব হায়দার সাদিমের উদ্যোগে প্রায় ১০০০ অসহায়,গরীব ও ১২০০ শ্রমজীবী মানুষের মধ্যে রান্না করা খাবার ও ইফতার বিতরন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী আসনের জাতীয় সংসদ সদস্য জনাব শামসুন্নাহার ভূইয়া এম পি, (৩১৩)। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কালিমুল্লাহ ইকবাল, এডভোকেট আদিম হায়দার, রফিকুল ইসলাম ফিরোজ সরদারসহ ছাত্রলীগের ভিবিন্ন পর্যায়ের নেতা কর্মীগণ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক সফল ছাত্রনেতা ও গাজীপুর সিটি কর্পোরেশন এর ত্রান ও দুর্যোগ বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ সোলেমান হায়দার। প্রধান অতিথি তার বক্তব্যে দেশের সকল মানুষকে সহযোগিতা করার জন্য বাংলাদেশ ছাত্রলীগের ভূয়সী প্রশংসা করেন। কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের সারা দেশব্যাপী পরিচালিত কর্মসূচির জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

শ্রমজীবী মানুষেরাই এ দেশের অর্থনীতির মূল চালিকাশক্তি তাদের যেকোনো প্রয়োজনে পাশে দাড়ানো আমাদের কর্তব্য। এসময় অনুষ্ঠানের আয়োজক মোঃ রাজিব হায়দার সাদিম বলেন দেশের যেকোনো প্রয়োজনে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ছাত্রলীগ সবসময় প্রস্তুত।

বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় ও বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এই করোনাকালীন সময়ে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন।তাদের নির্দেশই সারা বাংলাদেশে পঞ্চাশ লক্ষ নেতা কর্মী তাদের সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে দাড়িয়েছে। যতদিন সংকট থাকবে আমাদের কর্মসূচি চলমান থাকবে।

সবশেষে সভাপতির বক্তব্যের পর বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনা সহ সকল শ্রমজীবী মানুষের জন্য দোয়ার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়। সকলে সাস্থ্যবিধি মেনে খাদ্যসামগ্রী গ্রহন করে অনুষ্ঠানস্থল ত্যাগ করেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

নর্থ সাউথ ইউনিভার্সিটিতে “ব্যাটেল অফ স্কিলস” প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

বিশ্বের সবচেয়ে দূষিত শহর ঢাকা

লীগের নেতাকর্মীরাই হিন্দুদের পাশে দাঁড়িয়েছে, দায় এড়াতে পারে না সামাজিক মাধ্যম : তথ্যমন্ত্রী

যুক্তরাষ্ট্রে বাইডেন প্রশাসনের কর্মকর্তা হলেন নান্দাইলের জাইন সিদ্দিকী

মেঘনায় বরযাত্রীবাহী ট্রলার ডুবি: আরো এক শিশুর মরদেহ উদ্ধার, এখনো নিখোঁজ ৪

শেখ রাসেলকে স্মরণে টুর্নামেন্ট

সিনিয়র শিক্ষক কবির উদ্দিনের মৃতুতে পরিবেশমন্ত্রীর শোক

ভাষা শহীদদের প্রতি জাতীয় পার্টির বিনম্র শ্রদ্ধা

উত্তর কোরিয়ায় ক্রমেই ভয়ঙ্কর রূপ নিচ্ছে করোনা, ২৪ ঘণ্টায় শনাক্ত ২ লাখ ৩২ হাজার

সুজলা সুফলা দেশকে ফুলে ফলে ভরে রাখতে গাছ লাগাতে হবে : পার্বত্যমন্ত্রী

ব্রেকিং নিউজ :