300X70
শনিবার , ২৮ মে ২০২২ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গোপালগঞ্জ পৌরসভা নির্বাচনে প্রতীক বরাদ্দ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ২৮, ২০২২ ১২:১৪ পূর্বাহ্ণ

গোপালগঞ্জ প্রতিনিধি : আসন্ন ১৫ জুন গোপালগঞ্জ পৌরসভা সাধারণ নির্বাচন-২০২২ উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

শুক্রবার (২৭ মে) সকাল ১০ টায় গোপালগঞ্জ জেলা নির্বাচন কার্যালয়ের সম্মেলন কক্ষে নির্বাচনে অংশ নেওয়া প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও গণমাধ্যমকর্মীদের উপস্থিতিতে প্রার্থীদের হাতে নির্বাচনী প্রতীক তুলেদেন ফরিদপুরের সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও গোপালগঞ্জ
পৌর নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ হাবিবুর রহমান।

প্রতীক বরাদ্দ শেষে তিনি গণমাধ্যমকে বলেন, স্বতন্ত্র ৯ জন ও ইসলামী আন্দোলন বাংলাদেশ দলীয় পদে ১ জন সহ মেয়র পদে মোট ১০ জন, সংরক্ষিত কাউন্সিলর পদে ৫ টি ওয়ার্ডে মোট ২১ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ১৫ টি ওয়ার্ডে মোট ৬১ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

এ সময় গোপালগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ ফয়জুল মোল্লা, সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা রাসেদুল ইসলাম, উপ পুলিশ পরিদর্শক মো. জাকির হোসেন, সহকারী পুলিশ পরিদর্শক মো. রেজাউল করিম, নির্বাচনে অংশ নেওয়া প্রতিদ্বন্দ্বি প্রার্থী ও তাদের সমর্থক সহ জেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

অপরদিকে, গোপালগঞ্জের মুকসুদপুর পৌরসভা সাধারণ নির্বাচন-২০২২ উপলক্ষে নির্বাচনে মেয়র পদে, সংরক্ষিত কাউন্সিলর পদেও সাধারণ কাউন্সিলর পদে অংশ নেওয়া সকল প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। উল্লেখ্য, আগামী ১৫ জুন (বুধবার) গোপালগঞ্জ এবং মুকসুদপুর পৌরসভায় ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) -এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :