300X70
সোমবার , ২৭ মার্চ ২০২৩ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গোবিন্দগঞ্জের বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২৭, ২০২৩ ৯:০২ অপরাহ্ণ

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক নেতৃত্ব ও দেশের উন্নয়ন বিষয়ক আলোচনা সভা করা হয়েছে।

গতকাল রবিবার (২৬ মার্চ) মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিকেলে উপজেলা পরিষদ হলরুমে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, গাইবান্ধা-৪,গোবিন্দগঞ্জ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব প্রকৌশলী মোঃ মনোয়ার হোসেন চৌধুরী,এতে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল লতিফ প্রধান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌরসভার মেয়র জেলা আওয়ামীলীগের সদস্য মুকিতুর রহমান রাফি। উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেনের সভাপতিত্বে আরও বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোকাদ্দেস আলী প্রধান বাদু,সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব লুৎফর রহমান চৌধুরী,গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দিন, উপজেলা সিনিয়র মৎস্য অফিসার ইমরান চৌধুরী, উপজলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি কাজী সাখাওয়াত হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার নুরুল ইসলাম,দরবস্ত ইউপি চেয়ারম্যান আ,র,ম শরিফুল ইসলাম জর্জ,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলতামাছুম ইসলাম শিল্পী,উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি গোলাম রব্বানীসহ উপজেলা আওয়ামীলীগের অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ,বীরমুক্তিযোদ্ধা বৃন্দ উপস্থিত ছিলেন।

গোবিন্দগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
গাইবান্ধার গোবিন্দগঞ্জে যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে ২৬শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। রোববার সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনি মাধ্যমে দিবসের শুভ সূচনা করা হয়।

সকাল সাড়ে ৬টায় গোবিন্দগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করে বীর শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব প্রকৌশলী মোঃ মনোয়ার হোসেন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফ হোসেন,উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোকাদ্দেস আলী প্রধান বাদু, থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দিন প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ। সকাল সাড়ে ৮টায় জাতীয় সংগীতের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন ও পুলিশ, আনসার, ফায়ার সার্ভিস, স্কাউট এবং বিএনসিসির সমন্বয়ে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন সংসদ সদস্য প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী ও উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান।

এছাড়াও বিকেল উপজেলা প্রশাসনের আয়োজনে ৪ টায় বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও ইফতার মাহফিল, বাদ জোহর সুবিধামতো সময়ে জাতির শান্তি সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে সকল মসজিদে বিশেষ মোনাজাত এবং মন্দির ও গির্জা অন্যান্য উপাসনালয়ে প্রার্থনা, সুবিধামতো সময়ে হাসপাতাল, জেলখানা, সরকারি শিশু পরিবার ও এতিমখানায় উন্নত মানের খাবার পরিবেশন, সকল শিক্ষা প্রতিষ্ঠানে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের তাৎপর্য তুলে ধরে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন, সুবিধামতো সময়ে মহিলাদের অংশগ্রহণে মুক্তিযুদ্ধভিত্তিক আলোচনাসভাসহ বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়। অপরদিকে গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও বিশেষ দোয়া করা হয়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

‘ঢাকা উত্তর সিটি কর্পোরেশন দেশের অর্থনীতি, বিনিয়োগ ও কূটনীতির প্রাণকেন্দ্র’

দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

যাত্রাবাড়ীতে ভুয়া পুলিশ সদস্য গ্রেফতার

ঢাকায় অনুষ্ঠিত ৪৫তম আইসিপিসি ওয়ার্ল্ড ফাইনালে চারশ’রও বেশি শীর্ষস্থানীয় প্রোগ্রামারের অংশগ্রহণ

রাণীশংকৈলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস দিবস পালিত

আওয়ামী লীগের পালানোর ইতিহাস নেই, কখনও পালাবে না : কৃষিমন্ত্রী

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আবুল হাসনাতের মৃত্যুতে জাহাঙ্গীর কবির নানকের শোক

পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে হবে গণতন্ত্র রক্ষায়ঃ কাদের

২৪ ঘণ্টার মধ্যে সাগরে লঘুচাপ, নদীবন্দরে ১ নং সতর্ক সংকেত

ব্রেকিং নিউজ :