300X70
মঙ্গলবার , ২৫ জুলাই ২০২৩ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গোবিন্দগঞ্জের শহরগছি আদর্শ ডিগ্রী কলেজের নব-নির্মিত শহীদ মিনারের উদ্বোধন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ২৫, ২০২৩ ৯:৩৮ পূর্বাহ্ণ

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জের শহরগছি আদর্শ ডিগ্রী কলেজের নব-নির্মিত শহীদ মিনারের উদ্বোধন করা হয়েছে।

গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী প্রধান অতিথি এই নির্মাণ কাজের উদ্বোধন করেন।এই অনুষ্ঠানে ২০২৩ সালে এইচএসসি পরীক্ষায় অংশ গ্রহণকারীদের বিদায়সংবর্ধণা দেয়া হয়।

সোমবার দুপুরে কলেজের হল রুমে এই উদ্বোধনী অনুষ্ঠানে শহরগছি আদর্শ ডিগ্রি কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ও সংসদ সদস্যে’র পত্নী বেগম নার্গিস সুলতানা চৌধুরীর সভাপতিত্বে ও কলেজের সহযোগি অধ্যাপক এ, জেড,এম গোলাম রব্বানী মিঠু’র সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও কলেজ অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম বিরু, উপাধ্যক্ষ এস,এম, রফিকুল ইসলাম, বৈরাগীর হাট তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর রাজু কামাল, সহযোগি অধ্যাপক আর্জিনা বানু, গোবিন্দগঞ্জ প্রেসক্লাব সভাপতি গোপাল মোহন্ত, সাধারণ সম্পাদক রাসেল কবির, সাখাহার ইউপি চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর কবির, রাজাহার ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, আমন্ত্রিত অতিথি তরিকুল ইসলাম প্রমুখ। এর আগে অনুষ্ঠানের প্রধান অতিথি সকল শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন শহীদ মিনারে পূস্পস্তবক অর্পন করে নব নির্মিত শহীদ মিনারের উদ্বোধন করেন।

গোবিন্দগঞ্জে স্কুলছাত্রী অপহরণের অভিযোগ
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় এক স্কুলছাত্রী (১৪) কে অপহরণের অভিযোগ উঠেছে। স্থানীয় সাইফুল ইসলাম (২৫) নামের যুবকের বিরুদ্ধে এই অভিযোগ। এ ঘটনার ১৩ দিন অতিবাহিত হলেও উদ্ধার হয়নি ওই ছাত্রীটি।

অপহৃতার স্বজনরা জানায়, উপজেলার মহিমাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী গত ১১ জুলাই দুপুরের দিকে স্কুল ছুটি শেষে বাড়ি ফিরছিল। এরই মধ্যে শালমারা ইউনিয়নের উলিপুর নওয়ানা পাড়া গ্রামের রেললাইনের ধারে পৌঁছিলে উপজেলার শিবপুর ইউনিয়নের রুদ্রনগর (কলারচিপা) গ্রামের জফির উদ্দিনের ছেলে সাইফুল ইসলামসহ তার আরও কয়েকজন সহযোগি ছাত্রীকে পথরোধ করে। এরপর বিয়ের প্রলোভন দিয়ে একটি সিএনজি যোগে ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়।

এ তথ্য নিশ্চিত করে ভিকটিমের বাবা বলেন, অভিযুক্ত সাইফুল ইসলাম আমার মেয়ের সঙ্গে মোবাইল ফোনে প্রেম-ভালোবাসা করে আসছিলো। এ নিয়ে একাধিকার নিষেধ করা হয়। কিন্তু কোন কথায় কর্নপাত না করে আমার মেয়েকে বিয়ের প্রলোভন দিয়ে অপহরণ করেছে সাইফুল। এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় একটি এজাহার দাখিল করা হলেও মেয়েকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) ও মামলার তদন্ত কারী কর্মকর্তা প্রলয় কুমার বর্মা বলেন, ভিকটিমকে উদ্ধার চেষ্টা অব্যাহত আছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

অভিনেতা সাদেক বাচ্চুর মৃত্যুতে তথ্যমন্ত্রীর শোক

আড়ং-এর নতুন ২টি আউটলেট উদ্বোধন হলো বনানী এবং রংপুরে

বসুন্ধরা সিটিতে কাল থেকে চালু হচ্ছে ‘মোবাইল সিটি’ ও ‘এপারেল কর্নার’

বৃহস্পতিবার সারা দেশে সাংবাদিকদের বিক্ষোভ কর্মসূচি

বউ পছন্দ না হওয়ায় বরের আত্মহত্যা!

জনকণ্ঠ সম্পাদক আতিকউল্লাহ খান মাসুদের ইন্তেকালে জাহাঙ্গীর কবির নানকের শোক

নান্দাইল চৌরাস্তাস্থ মহাসড়কে অসংখ্যা খানা-খন্দ, চলাচলে জনদুর্ভোগ

মেলান্দহ প্রেসক্লাবের সভাপতি আজম খান ও সম্পাদক রমজান আলী নির্বাচিত

নারায়ণগঞ্জ পরিদর্শনে মেজর জেনারেল শাহীনুল হক ‘একত্রে কাজ করতে পেরে আনন্দিত ও গর্বিত’

বাংলালিংক ও লে মেরিডিয়ানের মধ্যে চুক্তি স্বাক্ষর

ব্রেকিং নিউজ :