300X70
বৃহস্পতিবার , ৬ এপ্রিল ২০২৩ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গোবিন্দগঞ্জে এফএমএসএস মেডিকেল কলেজ এন্ড হসপিটালে মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ৬, ২০২৩ ১১:২০ অপরাহ্ণ

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে এফএমএসএস মেডিকেল কলেজ এন্ড হসপিটালের উদ্যোগে মেডিক্যাল ক্যাম্পে অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল থেকে বেলা ৪টা পর্যন্ত পৌর এলাকার বোয়ালিয়া উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত মেডিক্যাল ক্যাম্পে স্বাস্থ্য সেবা ও বিনামূল্যে ঔষধ প্রদান করা হয়। বগুড়ার মোহাম্মদ আলী হাসপাতালের (গাইনী ও অবস) বিভাগের ডাঃ সামান্ত ইসলাম রোগীদের স্বাস্থ্য সেবা প্রদান করেন।

এফএমএসএস মেডিকেল কলেজ এন্ড হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক মাহমুদুল হাসান বলেন মেডিক্যাল ক্যাম্পে এই এলাকার ২ শতাধিক দুস্থ ও অসহায় মানুষের মাঝে বিনামূল্যে সেবা প্রদান করা হয়েছে। পর্যায়ে জেলা এবং উপজেলার বিভিন্ন এলাকায় এই ক্যাম্পের আয়োজন করা হবে।

গোবিন্দগঞ্জে তথ্য গোপন করে টিসিবি ডিলারশীপ নেওয়ার অভিযোগ
গাইবান্ধার গোবিন্দগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক তথ্য গোপন করে টিসিবি ডিলারশীপ নেওয়ার অভিযোগ উঠেছে। অভিযুক্ত ব্যক্তি উপজেলার নাকাই ইউনিয়নের খুকশিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক। তার নাম মোঃ সাইফুল ইসলাম।

গোবিন্দগঞ্জ উপজেলায় নতুন ও পুরাতন মিলিয়ে মোট ১৯ জনকে ব্যাক্তিকে টিসিবি’র ডিলার নিয়োগ দেয়া হয়। এরমধ্যে সহকারী শিক্ষক সাইফুল ইসলাম তথ্য গোপন করে নিজেকে গালামালের ব্যবসায়ি পরিচয় দিয়ে নিজ নামে ডিলার শীপ নেয়। ইতিমধ্যে তিনি একাধিকবার তার প্রতিষ্ঠান মেসার্স সাদিয়া টেডার্সের নামের টিসিবির বরাদ্দ উত্তোলন ও বিতরণ করেন।

এ ব্যপারে সহকারি শিক্ষক ও টিসিবির ডিলার সাইফুল ইসলাম বলেন, তার ডিলারশীপ বাতিল হয়েছে। এই কোটার পর আর কোন টিসিবি’র মাল পাবো না।

এদিকে সহকারি শিক্ষক হয়ে তার এই ডিলারশীপ গ্রহণ করায় সরকারি চাকুরী নীতিমালা পরিপন্থি বলে জানিয়েছেন উপজেলা প্রাথমিক শিক্ষাকর্মকর্তা রমজান আলী। তিনি বলেন একজন সরকারি চাকুরে কখনই সরকারের লাভজন অন্য কোন সুবিধা ভোগ করতে পারেনা। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফ হোসেন বলেন বিষয়টি জেনেছি। জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশ মোতাবেক তার বিরুদ্ধে একটি রির্পোট দেওয়া হচ্ছে। জেলা প্রশাসক অলিউর রহমান বলেন, তথ্য গোপন করার জন্য ওই শিক্ষকের বিরুদ্ধে বিধিমোতাবেক ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছি।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :