300X70
বুধবার , ২১ জুন ২০২৩ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গোবিন্দগঞ্জে কৃষকদের মাঝে প্রণোদনার বীজ ও সার বিতরণ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ২১, ২০২৩ ১২:২৬ পূর্বাহ্ণ

ফারুক হোসেন, গাইবান্ধা : গাইবান্ধার গোবিন্দগঞ্জে কৃষকদের মাঝে কৃষি প্রণোদনার অংশ হিসেবে ১৮ শ’ কৃষকের মাঝে বিনামূল্যে উফশী আউস ধান ও ৯৫ জনকে গ্রীষ্মকালীন পেঁয়াজের বীজ ও সার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২০ জুন) দুপুরে কৃষি অফিসের হল রুমে এ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান। উপজেলা কৃষি সম্প্রাসরণ অধিদপ্তরের আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন, গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো: আরিফ হোসেন। এতে বক্তব্য রাখেন, উপজেলা কৃষি অফিসার সৈয়দ রেজা ই মাহমুদ, গোবিন্দগঞ্জ থানার নবাগত অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ, কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য কেএম জাহাঙ্গীর আলম, উপজেলা কৃষকলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান মুকু, গোবিন্দগঞ্জ প্রেসক্লাব সভাপতি গোপাল মোহন্ত, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন ঠান্ডু প্রমুখ।

শেষে অতিথিবৃন্দ কৃষকদের হাতে প্রণোদনা কর্মসূচীর আওতায় গ্রীস্মকালীণ পেঁয়াজ, রোপা আমন উফশী ও হাইব্রীড ধানের বীজ ও সার বিতরণ করা হয়।

গোবিন্দগঞ্জ পৌরসভার উন্মুক্ত বাজেট ঘোষণা :
গোবিন্দগঞ্জ পৌরসভার উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (২০ জুন) দুপুরে জনাকীর্ণ পরিবেশে পৌরসভা হল রুমে ২০২৩-২৪ অর্থ বছরের বাজেট ঘোষণা করেন পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য মুকিতুর রহমান রাফি। এতে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসকের প্রতিনিধি ও গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো: আরিফ হোসেন। এই অর্থ বছরের প্রস্তাবিত নিজস্ব আয় ৬ কোটি ৯৩ লক্ষ ৩৫ হাজার টাকা এবং ব্যয় ধরা হয়েছে ৬ কোটি ৮৪ লক্ষ ৫৮ হাজার টাকা। একই অর্থ বছরে ৪৬ কোটি ৬০ লক্ষ টাকার উন্নয়ন আয় ও ব্যয়ও ধরা হয়েছে ৪৬ কোটি ৬০ লক্ষ টাকা।

গোবিন্দগঞ্জ পৌরমেয়র মকিতুর রহমানের সভাপতিত্বে এবং প্যানেল মেয়র ও কাউন্সিলর শাহিন আকন্দের সঞ্চালনায় বাজেট অধিবেশনে বিশেষ অতিথি ছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ থানার নবাগত অফিসার ইনচার্জ সামসুল আলম শাহ্, বীরমুক্তিযোদ্ধা শ্যামলেন্দু মোহন রায় জিবু, গোবিন্দগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) বশির আহমেদ, মহিলা কলেজের অধ্যক্ষ আহসান হাবীব প্রিন্স, গোবিন্দগঞ্জ নাগরিক কমিটির আহ্বায়ক এমএ মতিন মোল্লা, গোবিন্দগঞ্জ প্রেসক্লাব সভাপতি গোপাল মোহন্ত, ডা: দুলু, সহযোগী অধ্যাপক আব্দুল আজিজ, চ্যানেল আই এর জেলা প্রতিনিধি ফারুক হোসেন, সাংবাদিক আলমগীর হোসেন প্রমূখ। বাজেট অধিবেশনে শহরের ব্যবসায়ী, পৌর সভার সকল কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, এনজিও কর্মী উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

৭ম “দ্য ডেইলি স্টার আইসিটি আ্যওয়ার্ডস” তুলে দিলেন শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন

ওয়ান স্টপ সার্ভিসকে ত্বরান্বিত করতে বেপজা ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

মানবতার তরঙ্গের প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে গাছ বিতরণ

আমরা শান্তিতে বিশ্বাস করি, আমাদের পররাষ্ট্রনীতি অত্যন্ত স্পষ্ট: প্রধানমন্ত্রী

ঢাবির সমাবর্তনের স্পন্সর হিসেবে সোয়া ১ কোটি টাকা দিল ইসলামী ব্যাংক

ময়নাল হোসেন চৌধুরী ব্রাহ্মণবাড়িয়া জেলা অ্যাম্বাসেডর মনোনীত

লাইনচ্যুত বগি উদ্ধার, উত্তরবঙ্গের সঙ্গে রেল যোগাযোগ স্বাভাবিক

সদরঘাটের বুড়িগঙ্গা নদীতে নিখোঁজ ব্যক্তির মৃতদেহ উদ্ধার করলো নৌবাহিনী

উখিয়া ক্যাম্পে ৩ রোহিঙ্গা গুলিবিদ্ধ

বিশ্ব প্রেক্ষাপট বিবেচনায় শেখ হাসিনা ভালোভাবে দেশ চালাচ্ছেন: তথ্যমন্ত্রী

ব্রেকিং নিউজ :