300X70
বৃহস্পতিবার , ২৩ ফেব্রুয়ারি ২০২৩ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ময়নাল হোসেন চৌধুরী ব্রাহ্মণবাড়িয়া জেলা অ্যাম্বাসেডর মনোনীত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ২৩, ২০২৩ ১:১০ পূর্বাহ্ণ

মনির হোসেন, নবীনগর : ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে শিক্ষা কার্যক্রমকে গতিশীল করতে এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তির আওতায় শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য মোঃ ময়নাল হোসেন চৌধুরীকে প্রধানমন্ত্রী কার্যালয়ের a2i কর্তৃক আইসিটি ফর এডুকেশন (ICT4E) ব্রাহ্মণবাড়িয়া জেলার অ্যাম্বাসেডর মনোনীত করা হয়েছে।

মোঃ ময়নাল হোসেন চৌধুরী নবীনগর উপজেলার জিনদপুর ইউনিয়নের মালাই গ্রামের মরহুম ফোরকান উদ্দিন চৌধুরী ও মোছাম্মৎ খাদিজা বেগমের প্রথম সন্তান।

তিনি বিগত দুই যুগ ধরে নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক হিসেবে শিক্ষার সাথে সম্পৃক্ত বিভিন্ন কার্যক্রমে প্রতিনিধিত্ব করে আসছেন। তিনি একজন ভাল উপস্থাপক এবং বাচিক শিল্পীও বটে। মোঃ ময়নাল হোসেন চৌধুরী ২০১৯ সালে ব্রাহ্মণবাড়ীয়া জেলার শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হন।

তিনি জাতীয় রুপরেখা-২০২১ নতুন শিক্ষাক্রমের মাষ্টার ট্রেইনার এবং জেলা আইসিটি মাষ্টার ট্রেইনারের দ্বায়িত্ব পালন করেন।
তিনি নবীনগর উপজেলা আইসিটি শিক্ষক ফোরামের সভাপতি সহ স্থানীয় স্বাস্থ্যসেবায় মালাই কমিউনিটি ক্লিনিকের সভাপতির দায়িত্ব পালন করেন।

দীর্ঘ সময় ধরে শিক্ষকতা পেশার সঙ্গে যুক্ত মোহাম্মদ ময়নাল হোসেন চৌধুরী প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে আগামীতে যেকোন সমাজসেবা, ও শিক্ষামূলক যে কোন কাজে নিজেকে নিয়োজিত রাখতে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :