300X70
মঙ্গলবার , ১ মার্চ ২০২২ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গোবিন্দগঞ্জে মুজিববর্ষ ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষে আলোচনা সভা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ১, ২০২২ ৮:৫২ অপরাহ্ণ

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভার আয়োজনে আজ মঙ্গলবার (১ মার্চ) পৌরসভার ১ নং ওয়ার্ডের বোয়ালিয়া মোড় থেকে ভ্রাম্যমান ট্রাকের মুক্ত মঞ্চে মুজিবর্ষ ও স্বাধীনতার সূবর্ন জয়ন্তী উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানটি শুরু হয়ে কেন্দ্রীয় শহিদ মিনারে এসে শেষ হয়।

পৌরসভার প্যানেল মেয়র রিমন কুমার তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মুকিতুর রহমান রাফি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌরসভার সংরক্ষিত আসনের কাউন্সিলর সুইটি বেগম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ১ নং প্যানেল মেয়র শাহিন আকন্দ, সংরক্ষিত কাউন্সিলার জহুরা বেগম, পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর আলম জাফু, ২ নং ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান, ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মোখলেছুর রহমান।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ নাগরিক কমিটির আহবায়ক ও উপজেলা ওয়ার্কার্স পাটির সভাপতি এম এ মতিন মোল্লা।

বঙ্গবন্ধুর শতবর্ষ ও স্বাধীনতার সূবর্ন জয়ন্তী সম্পর্কে সাধারণের মানুষের মাঝে তার স্বৃতি তুলে ধরে ভ্রাম্যমান মুক্ত মঞ্চের ট্রাকযোগে সাংস্কৃতিকমনা শিল্পীরা পৌরসভার ৯টি ওয়ার্ডের বিভিন্ন স্থানে গান পরিবেশন করেন।

গোবিন্দগঞ্জ পৌরসভার মেয়র মুকিতুর রহমান রাফি প্রধান অতিথি’র বক্তব্যে বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী মহান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম মুজিববর্ষ পালনের অংশ হিসেবে ও স্বাধীনতার সূবর্ন জয়ন্তী উদ্যাপনে নতুন প্রজন্মের মাঝে বঙ্গবন্ধুর আত্নজীবনি ও স্বাধীনতার প্রকৃত ইতিহাস জানানোর জন্য পৌরসভার উদ্যোগে ব্যক্তিক্রমি এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গোবিন্দগঞ্জে বাস উল্টে নারীর মৃত্যু, আহত ৭
গাইবান্ধার গোবিন্দগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পরে রুপালী রানী (২৮) নামের এক নারী নিহত ও ৭ জন আহত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেল ৬টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের চাপড়ীগঞ্জ নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটে।

গেবিন্দগঞ্জ হাইওয়ে থানার এসআই ফজলু জানান, রংপুর থেকে বগড়–ামুখী দ্রæতগামী দু’টি যাত্রীবাহী বাস প্রতিযোগিতামুলক ভাবে আসছিল। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে সরকার পরিবহণের একটি বাস রাস্তার পার্শ্বে উল্টে গেলে ঘটনাস্থলেই রুপালী রানী (২৮) নামের এক নারীযাত্রী নিহত এবং বাসের আরো ৭ যাত্রী আহত হয়। আহতদের উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।নিহত রুপালী সাপামারা ইউনিয়নের চক রহিমাপুর গ্রামের সুজন শীলের স্ত্রী। তারা চিকিৎসার জন্য বগুড়ার মহাস্থানে করিরাজের বাড়ী যাচ্ছিল।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে এগিয়ে নিতে সরকারের কর্মসূচি চলমান : মেহের আফরোজ চুমকি

প্রণব মুখার্জি ছিলেন বাংলাদেশের অকৃত্রিম বন্ধু: রাষ্ট্রপতি

কর্মকর্তাদের কাজের গতি বাড়ানোর তাগিদ আইনমন্ত্রীর

জনগণকে নির্বাচন নিয়ে সঠিক তথ্য ও স্বচ্ছ ধারণা দেয়াই নির্বাচন কমিশনের প্রধান কাজ : প্রধান নির্বাচন কমিশনার

বিএনপির মশাল মিছিল দেখে জনমনে আতঙ্ক : তথ্যমন্ত্রী

স্ত্রীর স্বীকৃতি পেতে কলেজ অধ্যক্ষের অফিসে এক নারী

সারা দুনিয়ায় এগিয়ে যাওয়ার বাহন হচ্ছে শিক্ষা : মোস্তাফা জব্বার

মায়ের সামনে মেয়েকে ধর্ষণের দায়ে ৩ জনের ফাঁসি

ধোলাইখাল জলাধারের পরিবেশ হাতিরঝিলের চাইতে সুন্দর ও নান্দনিক হবে : মেয়র শেখ তাপস

স্বামীর থাপ্পড়ে প্রাণ গেল স্ত্রীর, আটক ১

ব্রেকিং নিউজ :