300X70
মঙ্গলবার , ৯ মার্চ ২০২১ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গ্যাস লিকেজ থেকে ভয়াবহ বিস্ফোরণ, ৫ জনকে ঢামেকে ভর্তি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ৯, ২০২১ ১০:৩৫ পূর্বাহ্ণ

ওমর ফারুক রুবেল, নারায়ণগঞ্জ: একটি ফ্ল্যাটে গ্যাস সিলিন্ডার লাইনের লিকেজ থেকে আগুন লেগে শিশুসহ একই পরিবারের ৫ জন দগ্ধ হয়েছেন। তাদের গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলেন- গার্মেন্টস শ্রমিক মিশাল, তার স্ত্রী মিতা, তাদের দেড় বছর বয়সের শিশু সন্তান মিনহাজ এবং মিশালের দুই শ্যালক হোসিয়ারি শ্রমিক মাহফুজ ও সজীব।

গতকাল সোমবার (৮ মার্চ) দিনগত রাত ১২টায় নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লা থানার মাসদাইর পতেঙ্গা এলাকায় নাসরিন আক্তারের মালিকানাধীন ৬তলা বাড়ির হাজী ভিলার ষষ্ঠ তলার ভাড়াটে বাসিন্দার ফ্ল্যাটে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। গত এক মাস আগে পরিবারটি তিন রুমের এ ফ্ল্যাটে ওঠেন।

আত্মীয়রা জানান, পরিবারটি এলপিজি গ্যাস ব্যবহার করতেন। গ্যাসের চুলার লিকেজ থেকে গ্যাস নির্গত হয়ে ওই ফ্ল্যাটের বিভিন্ন রুমে তা জমাট বেঁধে থাকে। রাতে খাওয়ার পর পরিবারের কেউ গ্যাসের চুলা অথবা সিগারেট জ্বালানোর উদ্দেশে আগুন জ্বালালে মুহূর্তের মধ্যে ঘরে আগুন ধরে যায় এবং অন্যান্য রুমে ছড়িয়ে পড়ে।

এসময় পরিবারের ৫ জন দগ্ধ হন। তাদের চিৎকারে বাড়ির অন্যান্য ফ্ল্যাটের বাসিন্দারা এসে আগুন নেভানোর পর দগ্ধদের ঢাকা মেডিকেলে পাঠায়।

এ বিষয়ে নারায়ণগঞ্জ শহরের মন্ডলপাড়া ফায়ার স্টেশনের স্টেশন অফিসার বেলাল হোসেন জানান, আগুনের সংবাদ পেয়ে মন্ডলপাড়া ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে যায়। তবে তার আগেই আগুন নিভিয়ে ফেলেন স্থানীয়রা। আগুনে ওই ফ্ল্যাটের অধিকাংশ আসবাবপত্র পুড়ে যায়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :