300X70
বুধবার , ২১ জুন ২০২৩ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গ্রাহক অভিজ্ঞতার মান বাড়াতে বাংলালিংক ও নভোএয়ারের যৌথ উদ্যোগ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ২১, ২০২৩ ৮:৪৩ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক সম্প্রতি নভোএয়ার-এর সাথে একটি যৌথ উদ্যোগ গ্রহণ করেছে। এই উদ্যোগের মাধ্যমে বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সদস্যরা নভোএয়ার-এর টিকেটের ওপর আকর্ষণীয় মূল্য ছাড় পাবেন। অরেঞ্জ ক্লাব বাংলালিংক-এর লয়্যালটি প্রোগ্রাম, যার মাধ্যমে প্রতিষ্ঠানটির বিশেষ গ্রাহকরা সহযোগী ব্র্যান্ডগুলি থেকে নানা ধরনের আকর্ষণীয় সুবিধা পেয়ে থাকেন।

এই চুক্তির আওতায়, বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সদস্যরা এখন নভোএয়ার-এর টিকেটে ১০% মূল্য ছাড় উপভোগ করতে পারবেন। নভোএয়ার ব্যবহার করে বাংলাদেশে সব অভ্যন্তরীণ ভ্রমণের পাশাপাশি ঢাকা (DAC) ও কলকাতার (CCU) মধ্যে আন্তর্জাতিক ফ্লাইটের ক্ষেত্রে এই বিশেষ মূল্য ছাড়টি প্রযোজ্য।

অরেঞ্জ ক্লাবের সদস্যরা নভোএয়ার-এর আউটলেটে গিয়ে এই আকর্ষণীয় অফার উপভোগ করতে পারবেন। সুবিধাটি পেতে তাদেরকে MyBL অ্যাপ ব্যবহার করতে হবে অথবা “BLVQ” লিখে 5678 নম্বরে এসএমএস করার পর নভোএয়ার-এর আউটলেটে গিয়ে ফিরতি এসএমএস দেখাতে হবে। বিশেষ এই অফারটি চালু থাকবে ৩১ ডিসেম্বর, ২০২৩ পর্যন্ত।

বাংলালিংক-এর কাস্টমার লাইফসাইকেল ম্যানেজমেন্ট ডিরেক্টর রফিক আহমেদ বলেন, “একটি অগ্রগামী ডিজিটাল অপারেটর হিসেবে বাংলালিংক গ্রাহকদের দ্রুততম ফোরজি নেটওয়ার্ক দেওয়ার পাশাপাশি একটি পরিপূর্ণ ডিজিটাল জীবনযাত্রার সুবিধা দিতে প্রতিশ্রুতিবদ্ধ। গ্রাহকদেরকে আরও সুবিধা দেওয়ার ক্ষেত্রে এই অংশীদারিত্ব আরও একটি উল্লেখযোগ্য পদক্ষেপ। এটি অরেঞ্জ ক্লাব সদস্যদেরকে নভোএয়ার-এর সাথে বিমান ভ্রমণের রোমাঞ্চকর অভিজ্ঞতা দেবে।”

নভোএয়ার-এর হেড অফ মার্কেটিং অ্যান্ড সেলস মেজবাউল ইসলাম বলেন,“অরেঞ্জ ক্লাবের গ্রাহকদের আকর্ষণীয় সুবিধা দেওয়ার জন্য বাংলালিংক-এর সাথে অংশীদারিত্বের ঘোষণা করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এর ফলে মূল্য ছাড়ের পাশাপাশি বাংলালিংক-এর গ্রাহকরা নভোএয়ার-এ সাথে বিভিন্ন গন্তব্যে সহজে ও স্বাচ্ছ্যন্দের সাথে ভ্রমণ করতে পারবেন।”

বাংলালিংক গ্রাহকদের জন্য নতুন ও আরও উন্নত সুযোগ নিয়ে আসার মাধ্যমে তাদের অভিজ্ঞতার মান বৃদ্ধিতে প্রতিজ্ঞাবদ্ধ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :