300X70
বৃহস্পতিবার , ২৪ ফেব্রুয়ারি ২০২২ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গ্রীষ্মকে সামনে রেখে বিশেষ এসি সার্ভিস ক্যাম্পেইন চালু করলো স্যামসাং

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ২৪, ২০২২ ৩:৩১ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন২৪.কম : বিশ্বখ্যাত ইলেকট্রনিকস প্রস্তুতকারক ব্র্যান্ড স্যামসাং, সম্প্রতি, স্যামসাং এয়ার কন্ডিশনার ‘বিফোর সার্ভিস’ (বিএস) ক্যাম্পেইন ২০২২ চালু করেছে। এই ক্যাম্পেইনের মাধ্যমে প্রতিষ্ঠানটি, গ্রীষ্মের আগে উন্নতমানের এয়ার কন্ডিশনার ক্লিনিং সার্ভিসের সুযোগ দিচ্ছে। ক্যাম্পেইনটি আগামী ১০ মার্চ পর্যন্ত চলবে।

স্যামসাং এয়ার কন্ডিশনার ‘বিফোর সার্ভিস’ ক্যাম্পেইনের লক্ষ্য দেশের ৬৪ জেলার আনুমানিক ২,৫০০ গ্রাহকের কাছে পৌঁছানো। এই ক্যাম্পেইনে ৩শ’রও বেশি দক্ষ ইঞ্জিনিয়ার কাজ করবেন। টানা পাঁচ বছর ধরে স্যামসাং দেশব্যাপী এই ক্যাম্পেইন পরিচালনা করছে।

‘বিফোর সার্ভিস’ (বিএস) এর মাধ্যমে, গ্রীষ্ম মৌসুমের ঠিক আগে কার্যকরী উপায়ে এয়ার কন্ডিশনার পরিষ্কারের জন্য স্যামসাং এর অভিজ্ঞ ইঞ্জিনিয়ারদের মাধ্যমে বিশেষ ক্লিনিং সার্ভিস প্রদান করে। এই ক্লিনিং সার্ভিস এয়ার কন্ডিশনারের কার্যকারিতা বাড়াবে এবং গ্রাহকদের নিয়মিত এসি ব্যবহারে অসাধারণ অভিজ্ঞতা প্রদান করবে৷

গ্রাহক সন্তুষ্টি নিশ্চিত করার প্রয়াসে স্যামসাং প্রায়শই বিভিন্ন আকর্ষণীয় ও উদ্ভাবনী পদক্ষেপ গ্রহণ করে থাকে। সেই লক্ষ্যে, গ্রাহকদের স্বাচ্ছন্দ্য ও উন্নত উপায়ে সেবা প্রদানে প্রতিষ্ঠানটি ইতিমধ্যে বিভিন্ন কার্যক্রম এবং প্রচারণা উদ্যোগ নিয়েছে।

এসি বিফোর সার্ভিস (বিএস) ক্যাম্পেইন চালুর মাধ্যমে স্যামসাং আবারও এমন একটি পদক্ষেপ নিলো। ক্যাম্পেইনটি সারা দেশে স্যামসাংয়ের সেবা প্রচারে এবং গ্রাহকদের মাঝে এর সেবা সম্পর্কে সচেতনতা বাড়াতে সাহায্য করবে৷ স্যামসাংয়ের অভিজ্ঞ ইঞ্জিনিয়ারগণ গ্রাহকদের প্রফেশনাল ক্লিনিং সার্ভিস প্রদান করবেন।

গ্রাহকরা স্যামসাংয়ের কাছে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। আর তাই, প্রতিষ্ঠানটি এর গ্রাহকদের আকর্ষণীয় ও চমকপ্রদ অফার প্রদানের মাধ্যমে তাদের জীবনধারায় নতুন মাত্রা যোগ করতে যাচ্ছে। যেসব গ্রাহকরা এসি সার্ভিসটি গ্রহণ করবেন, তারা কোয়ালিটি ড্রিভেন মডিউল (কিউএমডি) এয়ার কন্ডিশনার কেনার ক্ষেত্রে ১,৫০০ টাকার গিফট কুপন পাবেন। এর মেয়াদ থাকবে আগামী ৩১ মে পর্যন্ত।

এ ব্যাপারে স্যামসাং বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক হোয়ানসাং উ বলেন, “উদ্ভাবন, গ্রাহকদের ভালো পণ্য ও উন্নত সেবা প্রদান স্যামসাংয়ের কাছে বরাবরই প্রাধান্য পায়। একই সাথে, গ্রাহকরা আমাদের যেসব পণ্য ব্যবহার করছেন, সেগুলো নিয়ে তাদের সন্তুষ্টির ব্যাপারেও আমরা গুরুত্ব দিয়ে থাকি। তাই আমরা আশা করছি যে, এসি বিফোর সার্ভিস (বিএস) ক্যাম্পেইন আমাদের গ্রাহকদের জীবনে নতুন মাত্রা যোগ করবে।”

টেকসই ও নিরাপদ ব্যবহারের জন্য সিঙ্গাপুর, কোরিয়া এবং অন্যান্য উন্নত দেশগুলোতে নিয়মিত এয়ার কন্ডিশনার ক্লিনিং এবং সার্ভিসিং করা হয়। আগ্রহী গ্রাহকরা স্যামসাং কল সেন্টারে কল করে বিনামূল্যে সেবা পাওয়ার জন্য নিবন্ধন করতে পারেন। কল সেন্টারের নম্বর – ০৮০০০-৩০০-৩০০ (টোল ফ্রি)।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

কিশোরী নির্যাতন: রিমান্ড শেষ যুব মহিলা লীগ নেত্রী কারাগারে

কৃষক আন্দোলনে একত্বতা প্রকাশ করলো ক্ষেত মজদুর কংগ্রেস

‘সকল শিক্ষার্থীর ই-বুক, ই-জার্নাল একসেস নিশ্চিত করা হবে’

নিরপেক্ষ তদন্তের মাধ্যমে নুর হোসেন হত্যা রহস্য উদ্ঘাটন করতে হবে : জিএম কাদের

প্রাইসিং ফর্মুলা অনুসারে জ্বালানি তেলের মূল্য সমন্বয়ের প্রজ্ঞাপন প্রকাশ

শত ব্যস্ততার মধ্যেও বিশ্ববিদ্যালয়ে ক্লাস নিচ্ছেন তথ্যমন্ত্রী ড. হাছান

ইয়েমেনে জাতিসংঘ কর্মকর্তা অপহরণ : আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের তৎপরতা ও আপোষ আলোচনার সাফল্য

ব্যক্তিগত সফরে থাইল্যান্ড গেলেন জাতীয় পার্টি চেয়ারম্যান

পরিবেশ ও বনের উন্নয়নে এডিবির সহযোগিতা কামনা পরিবেশমন্ত্রীর

‘ফাস্ট এক্স’ দেখে মুগ্ধ জিপি স্টার গ্রাহকরা

ব্রেকিং নিউজ :