300X70
মঙ্গলবার , ৩০ আগস্ট ২০২২ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

চট্টগ্রামে হাসপাতাল থেকে চুরি হওয়া নবজাতক উদ্ধার, গ্রেফতার ৩

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ৩০, ২০২২ ১১:০২ পূর্বাহ্ণ

সংবাদদাতা, চট্টগ্রাম: চট্টগ্রামের ইপিজেডের একটি ক্লিনিক থেকে চুরি হওয়া সদ্য নবজাতককে ৩০ ঘণ্টার অভিযানে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ ৩ জনকে আটক করেছে।

আজ মঙ্গলবার ভোরে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার একটি বাসা থেকে নবজাতকটিকে উদ্ধার করা হয়।

চট্টগ্রাম পুলিশের উপ কমিশনার (বন্দর) শাকিলা ফারজানা গণমাধ্যমকে জানান, আনোয়ারা উপজেলার প্রত্যন্ত অঞ্চলের একটি বাসা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। চুরির সঙ্গে জড়িত মাতৃসদনের এক কর্মচারীকে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে আটক করা হয়। পরে তাকে সঙ্গে নিয়ে নবজাতকটিকে উদ্ধার এবং আরও দুই জনকে আটক করা হয়েছে।
এর আগে রবিবার বিকাল ৩টার দিকে চট্টগ্রামের ইপিজেডের মমতা মাতৃসদনে নবজাতকটি চুরি হয়ে যায়। ওই নবজাতক চট্টগ্রামের আনোয়ারার শহিদ ও তাসমিন আক্তার দম্পতির সন্তান। শুক্রবার (২৬ আগস্ট) রাতে বাচ্চাটির জন্ম হয়। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের নার্স পরিচয়ে এসে টিকা দেয়ার নাম করে বাচ্চাটি চুরি করা হয়েছে বলে অভিযোগ করেছেন বাচ্চার মা-বাবা।

ভুক্তভোগীর স্বজনরা জানান, ২৭ আগস্ট সকাল দশটায় মমতা মাতৃসদনে ভর্তি হন গর্ভবতী তাসমিন আক্তার। দুপুর ১টার দিকে সিজার অপারেশনের মাধ্যমে ছেলে বাচ্চার জন্ম হয়। রবিবার বিকাল ৩টার দিকে মেডিকেলের নার্স পরিচয়ে এক মহিলা এসে বাচ্চাকে টিকা দেয়ার কথা বলে ক্লিনিকের তিনতলা থেকে বাচ্চাসহ বাচ্চার নানীকে ক্লিনিকের নিচে নিয়ে আসেন।

টিকা দেয়ার রুমে ঢুকার আগে বাচ্চার নানীকে চিকিৎসা সংক্রান্ত কাগজপত্র আনতে উপরে পাঠান নার্স পরিচয়ধারী ওই নারী। নানী হাসপাতালের তিনতলায় যাওয়ার সুযোগে ১৩ সেকেন্ডেই বাচ্চাটি চুরি করে নিয়ে যান নার্স পরিচয়ধারী নারী। এরপর অনেক খোঁজাখুজির পর সন্ধ্যার দিকে নিশ্চিত হওয়া যায় নার্স পরিচয়ে নবজাতকটি চুরি হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :