300X70
মঙ্গলবার , ২৬ এপ্রিল ২০২২ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

চট্টগ্রাম টেস্ট থেকে ছিটকে গেলেন মিরাজ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২৬, ২০২২ ১২:১১ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: আঙুলে চোট ধরা পড়ায় শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম টেস্ট থেকে ছিটকে গেলেন মেহেদি হাসান মিরাজ। তার পরিবর্তে স্কোয়াডে নাঈম হাসানকে অন্তর্ভূক্ত করতে পারে বিসিবি।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নির্বাচক প্যানেলের সদস্য হাবিবুল বাশার জানান, ‘সে (মেহেদি) চোটের কারণে প্রথম টেস্ট থেকে ছিটকে গেছে। দ্বিতীয় টেস্টেও অনিশ্চিত।’

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) প্রাইম ব্যাংকের বিপক্ষে ম্যাচে তামিম ইকবালের ক্যাচ ধরতে গিয়ে চোট পান মিরাজ। এক্স-রে’তে তার আঙুলে চিড় ধরা পড়েছে। আপাতত দুই সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন এই বোলিং অলরাউন্ডার।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ৮ মে বাংলাদেশ সফরে আসবে লঙ্কানরা। ১৫ মে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম হবে সিরিজে প্রথম টেস্ট। দ্বিতীয় ও শেষ টেস্ট হবে ২৩ মে, মিরপুর শেরে বাংলায় স্টেডিয়ামে।

রবিবার শ্রীলঙ্কা সিরিজের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করে বাংলাদেশ। স্কোয়াডে জায়গা পান মিরাজ। কিন্ত এদিন বিকেএসপির ৪ নম্বর মাঠে প্রাইমের ওপেনার তামিমের ক্যাচ নিতে গিয়ে ডানহাতের আঙুলে চোট পান ২৪ বছর বয়সী তারকা। পরে এক্স-রে করতে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে।

বিসিবি সূত্রে জানা যায়, এক্স-রে’তে মিরাজের ডান হতের কনিষ্ঠ আঙুলে চিড় ধরা পড়েছে। মেডিকেলের ভাষায় যাকে বলে ‘অ্যাভালশ ফ্র্যাকচার’। মিরাজের নড়ে যাওয়া হাড় সঠিক জায়গায় বসানো হয়েছে। তাকে আপাতত ২ সপ্তাহের জন্য বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকেরা।

শ্রীলঙ্কা সিরিজের আগে চোট হানা দিয়েছে বাংলাদেশ শিবিরে। প্রাইমের বিপক্ষে চোট পান মুশফিকুর রহিমও।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :