300X70
সোমবার , ১৯ ডিসেম্বর ২০২২ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

চাঁদা না দেওয়ায় ব্যবসায়ীকে বিবস্ত্র করে রাস্তা ঘোরানোর অভিযোগ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১৯, ২০২২ ৮:৫০ পূর্বাহ্ণ

সংবাদদাতা, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার শংকরবাটি বটতলাহাট এলাকায় চাঁদা না দেওয়ায় এক ব্যবসায়ীকে মারধরের পর নগ্ন করে রাস্তায় ঘোরানোর অভিযোগ উঠেছে।

তাকে নগ্ন করে রাস্তায় হাঁটানোর ভিডিও ধারণ করে তা ভাইরাল হলে তোলপাড় সৃষ্টি হয়। ভুক্তভোগী ব্যবসায়ীর বাড়ি চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার শংকরবাটি বটতলাহাট গ্রামে।

গত ১১ ডিসেম্বর রাতের এ ঘটনার পর রবিবার ওই ব্যবসায়ী চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় আটজনের নাম উল্লেখসহ ১৪ জনের নামে মামলা দায়ের করেন। তবে পুলিশ ভাইরাল হওয়া ভিডিও দেখে শনিবার রাতে তিনজনকে আটক করে।

মামলার এজাহারে ওই ভুক্তভোগী ব্যবসায়ী অভিযোগ করেন, ১১ ডিসেম্বর রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার জয়নগর মিরপাড়ার রায়হান আলীর বাড়িতে পাওনা ৩০ হাজার টাকা চাইতে গেলে পরিকল্পিতভাবে ১৩/১৪ জনের গ্রুপ তাকে আটকে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে রাজি না হলে তারা মারধর করে এবং চাকু দেখিয়ে তার কাছে থাকা ১৪ হাজার টাকা ও একটি ফোন ছিনিয়ে নেয়। এরপর তাকে বিবস্ত্র করে রাস্তায় ঘোরানো হয়। বিবস্ত্র করে রাস্তা ঘোরানোর সময় মোবাইল ফোনে তা ভিডিও করা হয়।

মামলার অভিযোগে বলা হয়, পরে মোবাইলে ধারণকৃত ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে আরো এক লাখ টাকা চাঁদা দাবি করা হয়। তাদের দাবিতে সম্মত না হওয়া ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়।
এদিকে ভাইরাল হওয়া ভিডিতে দেখা যায়, বিবস্ত্র অবস্থায় ওই ব্যবসায়ীকে একদল যুবক বটতলাহাট এলাকার রাস্তা দিয়ে হাঁটিয়ে নিয়ে যাচ্ছে। এ সময় ওই যুবকরা উল্লাস করে। ৫৩ সেকেন্ডের ওই ভিডিওতে ওই ব্যবসায়ীর কান্নার শব্দ পাওয়ার পাশাপাশি উল্লাস করা যুবকদের মধ্যে একজনকে বলতে শোনা যায়, ‘উচিত শিক্ষা হয়েছে’।

স্থানীয়রা জানান, রাতে বিবস্ত্র করে রাস্তা ঘোরানোর সময় ওই ব্যবসায়ীর স্বজনরা খবর পেলে যুবকরা রাস্তায় ছেড়ে চলে যায়।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :