300X70
শুক্রবার , ১৪ জুলাই ২০২৩ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

চাটখিল, মধুপুর ও রাণীশংকৈলে এরশাদের মৃত্যু বার্ষিকী পালিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ১৪, ২০২৩ ১১:১২ অপরাহ্ণ

 বাপ্র ডেস্ক : সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, হুসাইন মুহাম্মদ এরশাদ এর চতুর্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে নোয়াখালীর চাটখিল, টাঙ্গাইলের মধুপুর ও ঠাকুরগাওয়ের রাণীশংকৈলে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত;

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি জানান : নোয়াখালীর চাটখিল উপজেলায় জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা ও জাতীয় ছাত্র সমাজের সাবেক প্রচার সম্পাদক আব্দুর রহিম বিশ্বাসের উদ্যেগে, সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, হুসাইন মুহাম্মদ এরশাদ এর চতুর্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে, আজ শুক্রবার বিকেলে, পৌরসভার সেন্টার পয়েন্ট মাঠ প্রাঙ্গণে, এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার জাতীয় পার্টির সাবেক সভাপতি, আবুল হাসান কুসুম এর সভাপতিত্বে ও উপজেলার যুব সংগতির সভাপতি হাসনাতুজ্জামান চৌধুরীর সঞ্চালনায়, অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখেন, নোয়াখালী জেলা জাতীয় পার্টির সাবেক সিনিয়র সহ-সভাপতি ফজলুল করিম বাচ্চু।

সভায় বক্তব্য রাখেন, উপজেলার সাবেক সাধারণ সম্পাদক, শফিকুর রহমান স্বপন, সাবেক সহ সভাপতি নরুল আমিন, পৌরসভার সাধারণ সম্পাদক মামুন চৌধুরী তফাদার, সহ-সাধারণ সম্পাদক ডাক্তার দুলাল, চাটখিল উপজেলা সাবেক ছাত্র নেতা ও জাতীয় পার্টির সাবেক সহ সভাপতি নাজমুল আলম কামাল, বদলকোট ইউপির সভাপতি মমিনুল ইসলাম, শ্রমিক পার্টির সাধারণ সম্পাদক, অহিদুল ইসলাম, সাবেক যুব সংগতির সভাপতি আব্দুল কাইয়ুম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ইয়াছিন চৌধুরী সহ সকল ইউনিয়নের নেতা কর্মীগণ।

মধুপুর(টাঙ্গাইল)প্রতিনিধি জানান : টাঙ্গাইলের মধুপুরে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ এর ৪র্থ মৃত্যু বার্ষিকীতে বিশেষ দোয়া ও আলোচনা সভা করেছে উপজেলা জাতীয় পার্টি।

১৪ জুলাই (শুক্রবার) মধুপুর থানা মসজিদে জুম্মা নামাজের পরে এক বিশেষ দোয়া ও জেলা পরিষদ ডাকবাংলোর সম্মুখে উপজেলা সদস্য সচিব এর নিজস্ব কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা জাতীয় পার্টির আহবায়ক সার্জেন্ট(অব:) এর সভাপতিত্বে স্মরণ সভায় বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব এম এ হান্নান(ইস্পাহানি), সাবেক সাধারণ সম্পাদক মতিয়ার রহমান, পৌর নেতা মীর মতিয়ার রহমান, উপজেলা সদস্য শামসুল হক প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা জাতীয় পার্টির সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম।

মাহাবুব আলম, রাণীশংকৈল(ঠাকুরগাঁও) থেকে জানান : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা জাতীয় পার্টির সহযোগী সংগঠন যুবসংহতির উদ্যোগে শুক্রবার (১৪ জুলাই ) কাজল মার্কেটে জাপা সাবেক চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের ৪র্থ মৃত্যু বার্ষিকী পালন করা হয়েছে।

মরহুমের মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় যুবসংহতির সভাপতি জয়নাল আবেদীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন যুবসংহতির সম্পাদক পৌর কাউন্সিলর ইসাহাক আলী, সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম প্রমুখ।শেষে মিলাদ মাহফিল ও দোয়া অনূষ্ঠিত হয় ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :