300X70
বৃহস্পতিবার , ৫ মে ২০২২ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দেশে ফিরেছেন হাজি সেলিম

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ৫, ২০২২ ২:১৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদন, বাঙলা প্রতিদিন: ব্যাংককে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজি মোহাম্মদ সেলিম।

আজ বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টার দিকে তিনি ঢাকায় পৌঁছান বলে গণমাধ্যমকে জানিয়েছেন হাজি সেলিমের একান্ত সচিব মহিউদ্দিন মাহমুদ বেলাল।

মহিউদ্দিন মাহমুদ বলেন, স্যার আজ দুপুর সোয়া ১২টার দিকে ঢাকায় ফিরেছেন। চিকিৎসকের পূর্বনির্ধারিত তারিখ অনুযায়ী গত ৩০ এপ্রিল ব্যাংককে গিয়েছিলেন তিনি। সেখানে ফলোআপ চেকআপ করা হয়েছে। এখন তার অবস্থা আগের চেয়ে অনেকটাই ভালো।

২০২১ সালের ৯ মার্চ ‘অবৈধ সম্পদ’ অর্জনের অভিযোগে দুই যুগ আগের একটি মামলায় আওয়ামী লীগের সংসদ সদস্য হাজি সেলিমের ১০ বছরের কারাদণ্ড বহাল রাখে হাইকোর্ট।

হাইকোর্টের দেওয়া পূর্ণাঙ্গ রায় গত ১০ ফেব্রুয়ারি প্রকাশিত হয়। রায়ের অনুলিপি পাওয়ার ৩০ দিনের মধ্যে হাজি সেলিমকে ঢাকার বিশেষ জজ আদালত-৭-এ আত্মসমর্পণ করতে নির্দেশ দেন হাইকোর্ট।

এ বিষয়ে গত সোমবার দুর্নীতি দমন কমিশনের (দুদক) আইনজীবি খুরশীদ আলম খান বলেছিলেন, হাজী সেলিমের দেশত্যাগের বিষয়ে আমরা কিছুই জানি না। উনি কীভাবে যেতে পারলেন তা আমাদের প্রশ্ন। উনি একজন সাজাপ্রাপ্ত আসামি, তার যাওয়ার আইনি কোনো সুযোগ নেই। উনার তো আদালতে আত্মসমর্পন করার কথা ছিল।

তবে হাজি সেলিমের একান্ত সচিব মহিউদ্দিন মাহমুদ বেলাল বলেছিলেন, দেশে এসে তিনি আত্মসমর্পণ করবেন। আইনের প্রতি স্যার শ্রদ্ধাশীল। আত্মসমর্থনের আগে ট্রিটমেন্ট করে নিচ্ছেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :