300X70
শুক্রবার , ১২ ফেব্রুয়ারি ২০২১ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

চুরি হওয়া শিশু ৩০ ঘন্টার মধ্যে মায়ের কোলে ফিরিয়ে দিল বারুইপুর পুলিশ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১২, ২০২১ ১০:৩৮ পূর্বাহ্ণ

ভারত থেকে মনোয়ার ইমাম: চুরি হয়ে যাওয়া ছোট্ট শিশু কে ৩০, ঘন্টার মধ্যে মায়ের কোলে তুলে দিল বারুইপুর জেলা পুলিশ। বিশ্বাস এ রাখে বস্তু তর্কে বহুদূর।সব সময় কিছু অসাধু পুলিশ অফিসার জন্য বদনাম হয় গোটা পুলিশ মহলে। কিন্তু তার মধ্যে অনেক পুলিশ অফিসার আছেন যারা দেশ ও জাতির স্বার্থে সামাজিক কাজকর্ম করতে থাকেন।

এদিন পশ্চিম বাংলার দক্ষিণ চব্বিশ পরগনা জেলার অন্তর্গত বারুইপুর জেলা পুলিশের অধীন ঘুঠিয়া শরিক কাছে পিয়ালির বাসিন্দা শ্রীমতি সুনিতা বন্দ্যোপাধ্যায় এর ছোট শিশু কে চুরি করে উত্তর,২৪, পরগনা জেলার অন্তর্গত সন্দেশ খালি ভন্ডার গ্রামের বাসিন্দা পাপিয়া রাউত নামে এক ভাড়াটিয়া বাসিন্দা। সুনিতা দেবীর বাচ্চা যখন বাইরে খেলছিল, ঠিক তখনই ঐ মহিলা ওকে অপহরন করে নিয়ে যায়।

সুনিতা দেবী সঙ্গে সঙ্গে তার স্বামী শুভ্র বন্দ্যোপাধ্যায় কে জানায়। সেই সঙ্গে তড়িঘড়ি তারা ঘুঠিয়া শরিক এর স্হানীয় পুলিশ ফাঁড়িতে খবর দেয়। সঙ্গে ঘুঠিয়া শরিক ফাঁড়ি র পুলিশ জেলা পুলিশের সুপার ও কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করেন। বারুইপুর জেলা পুলিশের তৎপরতায় উদ্ধার হয় ৩০, ঘন্টার মধ্যে।

বারুইপুর জেলা পুলিশের সুপার শ্রী মনোলিস সেন আই পি এস এবং বারুইপুর জেলা পুলিশ জোনাল পুলিশ সুপার শ্রী ইন্দ্রজিৎ বাসু আই পি এস এবং বারুইপুর জেলা পুলিশের গোয়েন্দা পুলিশ এর প্রধান শ্রী লক্ষীরতন বিশ্বাস ও বারুইপুর জেলা মহিলা পুলিশের প্রধান শ্রী মতি কাকলী ম্যাডাম সহ অন্যান্য অফিসারদের তৎপরতায় বারুইপুর জেলা পুলিশের অধীন অপরাধ ও নারী শিশু পাচার রোধে এবং গুন্ডা দমন করা এবং আগ্নেয়াস্ত্র উদ্ধার এবং জলদস্যু দমন করা এবং ডাকাতির ঘটনা কুমিয়ে আনতে সক্ষম হয়েছে। এবং আন্তর্জাতিক চোরাচালান ও প্রদশিক অন্ত রাজ্যে চোরা কারবার এবং বাল্যবিবাহ বন্ধ করতে বদ্ধপরিকর হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :