300X70
শনিবার , ২৩ এপ্রিল ২০২২ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

চুয়াডাঙ্গায় মিনিস্টার গ্রুপের চেয়ারম্যানের বাড়িতে ইফতার ও দোয়া মাহফিল

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২৩, ২০২২ ৪:২২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, চুয়াডাঙ্গায়: হাজারো পরিবারে স্বপ্ন পূরণের স্থায়ী বা আস্থার ঠিকানা তৈরি করতে কাজ করে যাচ্ছেন মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান, এফবিসিসিআই-এর ভাইস প্রেসিডেন্ট ও কেন্দ্রীয় আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির সদস্য এম এ রাজ্জাক খান রাজ। চুয়াডাঙ্গার এই তরুণ উদ্যোক্তা বিশ্ববাজারে বাণিজ্য সম্প্রসারণ করে একের পর এক অভাবনীয় অবদান রেখে চলেছেন। সম্প্রতি এলাকাবাসীর প্রিয় নেতার রোগমুক্তি কামনা ও পিতা মাতার জন্য দোয়া সহ দেশবাসীর কল্যাণে তার নিজ বাড়ি “খান মহলে” ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করে।

এসময় বিশিষ্ট প্রবীণ রাজনীতিবিদ ও বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি এর রোগমুক্তি ও মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান-এর মরহুম বাবা-মা সহ চুয়াডাঙ্গাবাসীর কল্যাণে দোয়া করা হয়।

ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গার জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান। বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার- মো. জাহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আনিসুজ্জামান, বাংলাদেশ আওয়ামী লীগ চুয়াডাঙ্গা জেলা শাখা সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সরদার আল আমিন।

এসময় আরও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সভাপতি মোহাইমেনুল হাসান জোয়ার্দ্দার অনিক, সাবেক সভাপতি আব্দুল কাদের, সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম আসমান, পৌরসভার কাউন্সিলর কামরুজ্জামান চাঁদ, প্রবীণ রাজনীতিবীদগণ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামী লীগ সহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআই-এর ভাইস প্রেসিডেন্ট এম এ রাজ্জাক খান রাজ আমন্ত্রিত অতিথিদের স্বাগত জানান এবং ইফতার মাহফিলে উপস্থিত হওয়ার জন্য সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :