300X70
শনিবার , ১ মে ২০২১ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

চোরাই স্বর্ণ ক্রয়ের ঘটনায় ঈশ্বরগঞ্জে বাড়িঘরে হামলা ও ভাংচুর, থানায় অভিযোগ দায়ের

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১, ২০২১ ৯:৪৮ অপরাহ্ণ

জাকির মোল্লা, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ): ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে অজ্ঞান করে চুরি করা স্বর্ণালংকার ক্রয় করার অভিযোগে আটককৃত স্বর্ণব্যবসায়ী শাহিন পুলিশের কাছে অন্যান্য ব্যবসায়ীদের নাম প্রকাশ করার জেরে শাহিনের বাড়িঘরে হামলা ও ভাংচুর করা হয়েছে। এঘটনায় শাহিনের ভাই মানিক থানায় লিখিত অভিযোগ করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, পৌর শহরের কাকনহাটি গ্রামের কফিল উদ্দিনের ছেলে শাহিন মিয়াকে ময়মনসিংহ ডিবি পুলিশ ২ এপ্রিল নিজ স্বর্ণের দোকান থেকে চোরাই স্বর্ণালংকার ক্রয়ের অভিযোগে আটক করেন। আটকে পর শাহিন ডিবি পুলিশের কাছে চোরাই স্বর্ণ ক্রয়ের সাথে জড়িত পাশের দোকানসহ অন্যান্যদের নাম উল্লেখ করে। এ নিয়ে পারিবারিক ভাবে কলহ সৃষ্টি হয়।

এরই জেরধরে বৃহস্পতিবার রমজান তার পরিবারের লোকজন নিয়ে শাহিনের বাড়িঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট করে। এঘটনায় শাহিনের ভাই মানিক ঈশ্বরগঞ্জ থানায় একটি অভিযোগ দাখিল করেন।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া বলেন, মানিক মিয়ার লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য: উপজেলার ৭/৮টি বাড়িতে হলুদ মরিচের গুড়ার সাথে চেতনা নাশক ঔষধ মিশিয়ে লোকজনকে অজ্ঞান করে স্বর্ণালংকার ও নগদ টাকা চুরি হয়। এসব ঘটনায় পৃথক দু’টি মামলার প্রেক্ষিতে ডিবি পুলিশ বড়হিত ইউনিয়নের কাঠাল গ্রামের সবুজ মিয়া ওরফে আইলসা ও রফিককে আটকের পর জিজ্ঞাসাবাদে স্বর্ণালংকার ঈশ্বরগঞ্জ বাজারে শাহিনের দোকানে বিক্রি করার কথা জানালে, শাহিনকে তার দোকান থেকে আটক করা হয়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :