300X70
শুক্রবার , ১৩ অক্টোবর ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

চৌমুহনীতে রেমিট্যান্স নিয়ে ব্র্যাক ব্যাংকের গ্রাহক সভা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ১৩, ২০২৩ ১১:৩৫ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : নোয়াখালীতে ব্র্যাক ব্যাংক চৌমুহনী শাখা সম্প্রতি ব্যাংকিং চ্যানেলের মাধ্যমে রেমিট্যান্স প্রবাহ সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে একটি গ্রাহক সভার আয়োজন করে।

মঙ্গলবার (৩ অক্টোবর) আয়োজিত এই অনুষ্ঠানে ব্যাংকের কর্মকর্তারা অর্থনৈতিক উন্নয়নের জন্য বৈধ চ্যানেলে রেমিট্যান্স আসার প্রয়োজনীয়তার ওপর গুরুত্বারোপ করেন।

রিজিওনাল হেড অব চট্টগ্রাম জামশেদ আহমেদ চৌধুরী, রিজিওনাল হেড অব স্মল বিজনেস মনির হোসেন, রিজিওনাল ক্রেডিট হেড অব স্মল বিজনেস আব্দুল কাদের, ক্লাস্টার হেড অব দ্য ফেনী ক্লাস্টার মো. খন্দকার শাহেনশা এবং এই অঞ্চলের ব্রাঞ্চ ম্যানেজারসহ বিপুল সংখ্যক রেমিট্যান্স সুবিধাভোগী গ্রাহক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ব্র্যাক ব্যাংকের কর্মকর্তারা বৈধ চ্যানেলের মাধ্যমে রেমিট্যান্স আসার সুবিধা, জাতীয় অর্থনীতিতে রেমিট্যান্স পাঠানো প্রবাসীদের অবদান এবং রেমিট্যান্স গ্রাহকদের ব্র্যাক ব্যাংক কর্তৃক প্রদত্ত সেবা সম্পর্কে আলোচনা করেন। কর্মকর্তারা উপস্থিত রেমিট্যান্স গ্রাহকদের ব্যাংকিং চ্যানেলের মাধ্যমে আসা রেমিট্যান্সের ওপর সরকার যে ২.৫% নগদ প্রণোদনা দিয়ে থাকে, সেই বিষয় সম্পর্কেও অবহিত করেন।

উপস্থিত গ্রাহকরা এরকম গুরুত্বপূর্ণ ও তথ্যবহুল অনুষ্ঠান আয়োজনের জন্য ব্যাংকের প্রতি নিজেদের আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন। তারা বিশেষভাবে ব্র্যাক ব্যাংকের লোন প্রোডাক্ট “স্বাবলম্বী”- এর প্রশংসা করেন।

ব্র্যাক ব্যাংকের এই প্রোডাক্টটি প্রবাসী গ্রাহকদের জন্য বিশেষভাবে ডিজাইন ও ডেভেলপ করা হয়েছে। তারা এই ধরনের একটি প্রাণবন্ত অনুষ্ঠান আয়োজন করার জন্য ব্র্যাক ব্যাংক টিমকে ধন্যবাদ জানান।

কারণ, তারা এই অনুষ্ঠানে উপস্থিত থেকে যেসব বিষয় নিয়ে নিজেদের মধ্যে প্রশ্ন ছিল, সেগুলো ব্যাংকের কর্মকর্তাদের সামনে সরাসরি উত্থাপনের মাধ্যমে উত্তর জানতে পেরেছেন।

ব্র্যাক ব্যাংক তার গ্রাহকদের সর্বোত্তম সেবা ও ব্যাংকিং অভিজ্ঞতা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ। রেমিট্যান্স গ্রাহকদের জন্য এরকম গ্রাহক সভা অনুষ্ঠানের আয়োজন হলো ব্যাংক যে তার গ্রাহকদের সাথে সংযোগ ও সম্পর্ক স্থাপন এবং তাদের প্রয়োজন সম্পর্কে আরও বেশি করে জানতে অনেক উপায়ে কাজ করে থাকে, সেগুলোর মধ্যে একটি।

বাঙলা প্রতিদিন২৪.কম

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

এখন স্বপ্ন অনলাইনে প্রেরণা মাস্ক

বৃদ্ধ মাতা-পিতার যত্ন নেওয়া সন্তানদের সামাজিক ও আইনগত দায়িত্ব : তথ্যমন্ত্রী

সিগারেট ট্যাক্স স্কোরকার্ডে পিছিয়ে বাংলাদেশ

ডায়াবেটিস প্রতিরোধ ও নিয়ন্ত্রণে গণসচেতনতা সৃষ্টিতে এগিয়ে আসুন: রাষ্ট্রপতি

ঝিনাইদহে চা দোকানীকে কুপিয়ে হত্যা

পোশাক শ্রমিকদের জন্য বিকাশ পেমেন্টে ‘বনসাই বাজার সদাই’-এ সাশ্রয়ী পণ্য

নতুন বছরে দলকে সুশৃঙ্খল করার টার্গেট আ’লীগের

স্থানীয় সরকার আইন সংশোধন প্রতিষ্ঠানগুলোকে আরও শক্তিশালী ও কার্যকর করবে

সময়মতো পদক্ষেপ নিতে পারায় অর্থনীতি গতিশীল: প্রধানমন্ত্রী

পূবালী ব্যাংক লিমিটেডের ময়মনসিংহ অঞ্চলের ‘১ম শাখা ব্যবস্থাপক সম্মেলন’ অনুষ্ঠিত