300X70
বুধবার , ১৯ এপ্রিল ২০২৩ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ছাড়ে কিনুন স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৪ ও গ্যালাক্সি জেড ফোল্ড ৪

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ১৯, ২০২৩ ১২:৫৩ পূর্বাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বর্তমানে স্যামসাংয়ের ঈদুল ফিতর ক্যাম্পেইন চলছে, যেখানে বিস্তৃত পরিসরে স্মার্টফোনের ক্ষেত্রে বিশাল ছাড় ও ডিলের অফার দিচ্ছে ব্র্যান্ডটি। স্মার্টফোনপ্রেমীদের আনন্দ বহুগুণ বৃদ্ধি করতে এই ক্যাম্পেইনে যুক্ত করা হয়েছে গ্যালাক্সি জেড ফ্লিপ ৪ ও গ্যালাক্সি জেড ফোল্ড ৪। ক্রেতারা এখন নতুন অফারের মাধ্যমে বিশাল ছাড়মূল্যে ফ্ল্যাগশিপ এই স্মার্টফোন দু’টি কেনার সুযোগ পাবেন।

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৪ -এ রয়েছে ৬.৭ ইঞ্চি ডায়নামিক অ্যামোলেড ২এক্স প্যানেল। ডিভাইসটির স্ক্রিনে রয়েছে ২৬৪০X১০৮০ রেজ্যুলুশন, এইচডিআর ১০+ সাপোর্ট, ১,২০০ নিটসের পিক ব্রাইটনেস ও ১২০ হার্জ পর্যন্ত অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট। ফোনটির কভার স্ক্রিনে রয়েছে ৫১২X২৬০ রেজ্যুলুশনের ১.৯ ইঞ্চির সুপার অ্যামোলেড ডিসপ্লে। নোটিফিকেশন চেক করা, টেক্সট ম্যাসেজের দ্রুত রিপ্লাই দেয়া ও ক্যালেন্ডারে অ্যাপয়নমেন্ট দেখার ক্ষেত্রে দুর্দান্ত অভিজ্ঞতা নিশ্চিত করবে এই কভার স্ক্রিন। এটি একইসাথে ভিউফাইন্ডার হিসেবেও কাজ করবে, যেন ব্যবহারকারীরা প্রাইমারি ও আলট্রাওয়াইড ক্যামেরার মাধ্যমে হ্যান্ডস-ফ্রি ছবি তুলতে পারেন ও ভিডিও করার সুযোগ পান। গ্যালাক্সি জেড ফ্লিপ ৪ ডিভাইসটিতে রয়েছে ১২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ১২ মেগাপিক্সেল আলট্রাওয়াইড ক্যামেরা ও ১০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ফোনটিতে রয়েছে ৮ জিবি র‍্যাম, ২৫৬ জিবি রম, অক্টাকোর প্রসেসর ও ৩,৭০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৪ ফোনটির দাম ১,৫৪,৯৯৯ টাকা, যা এখন ঈদ ক্যাম্পেইন উপলক্ষে মাত্র ১,২৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

অন্যদিকে, গ্যালাক্সি জেড ফোল্ড ৪ ডিভাইসটিতে রয়েছে ২৩১৬X৯০৪ রেজ্যুলুশন ও ১২০ হার্জ পর্যন্ত রিফ্রেশ রেট সহ ৬.২ ইঞ্চির ডায়নামিক অ্যামোলেড স্ক্রিন। ডিভাইসটির ভেতরের স্ক্রিনে রয়েছে ১২০ হার্জ পর্যন্ত রিফ্রেশ রেট ও ২১৭৬X১৮১২ রেজ্যুলুশন সহ ৭.৬ ইঞ্চির ডায়নামিক অ্যামোলেড ডিসপ্লে। এছাড়া, ফোনটিতে রয়েছে ৪০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ১২ মেগাপিক্সেল ১২৩ ডিগ্রি ওয়াইডঅ্যাঙ্গেল এবং ৩X অপটিক্যাল ও ৩০X সর্বোচ্চ ডিজিটাল জুম সহ ১০ মেগাপিক্সেল টেলিফটো। ফোনটিতে আরও রয়েছে ৩.১৮ হার্জ পর্যন্ত অক্টাকোর প্রসেসর, ১২ জিবি র‍্যাম, ২৫৬ জিবি রম, ৪,৪০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৪ ফোনটির দাম ২,৫৯,৯৯৯ টাকা, যা এখন ঈদ উপলক্ষে ছাড়কৃত মূল্যে মাত্র ২,২১,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

অফারটি পেতে গ্রাহক রা স্যামসাং এর যে কোনো অথোরাইজড শোরুম এ যেতে পারে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

আইপিডিসি ইজি-তে স্যামসাং এস২৩ আল্ট্রা কেনা যাচ্ছে ০% ইন্টারেস্টে

৫ দফা দাবিতে উপাচার্য কাছে স্মারকলিপি দিলেন জাককানইবি ছাত্রলীগ

পবিত্র কুরআন অবমাননার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে বাংলাদেশ

রাজপথে বিএনপিকে মোকাবিলা করতে যুবলীগই যথেষ্ট : শেখ পরশ

বড়াইগ্রামে আধুনিক কৃষি যন্ত্রাংশ বিতরণ

নান্দাইলে সিংরইল নিঃস্বার্থ সমাজকল্যাণ ফাউন্ডেশন রুপ কার্প ফুটবল টুনামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

ধোনিকে নিয়ে ফের বিতর্কিত মন্তব্য হরভজনের

মহেশপুরে ডিসি’র ব্যস্ত সময় পার, ফতেপুর জমিদার বাড়ি শিশু বিনোদন পার্ক করার পরিকল্পনা 

ঈদ ঘিরে ব্যস্ত সময় পার করছে পাদুকা কারখানা শ্রমিকরা

আজ আমরা উড়াল থেকে পাতালে নামলাম: কাদের

ব্রেকিং নিউজ :