300X70
সোমবার , ১ নভেম্বর ২০২১ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

জাতীয় বাস্তবায়ন কমিটির ‘কোটি মানুষের কণ্ঠস্বর’ শীর্ষক বই প্রকাশের চুক্তিপত্র স্বাক্ষর

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ১, ২০২১ ১:৫০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিদিন, বাঙলা প্রতিদিন : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদ্‌যাপন জাতীয় বাস্তবায়ন কমিটির কার্যালয়ে রোববার বিকেলে ‘কোটি মানুষের কণ্ঠস্বর’ শীর্ষক বই প্রকাশের চুক্তিপত্র স্বাক্ষর হয়েছে।

জাতীয় বাস্তবায়ন কমিটির পক্ষে প্রধান সমন্বয়ক ড. কামাল আবদুল নাসের চৌধুরী এবং প্রকাশনা সংস্থা পাঠক সমাবেশের প্রকাশক সাহিদুল ইসলাম বিজু চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

উল্লেখ্য, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদ্‌যাপন জাতীয় বাস্তবায়ন কমিটি গত ১৭ই মার্চ ২০২০ তারিখে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর উদ্বোধন উপলক্ষ্যে ‘কোটি মানুষের কন্ঠস্বর’ শীর্ষক একটি স্মারক সংকলন প্রকাশ করে। এই সংকলনটির বহুল প্রচার এবং সাধারণ মানুষের কাছে সহজলোভ্য করার লক্ষে বই আকারে প্রকাশের উদ্যোগ নেওয়া হয়েছে।

সংকলনটির প্রধান সম্পাদনা উপদেষ্টা মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা এবং সম্পাদনা উপদেষ্টা জাতীয় বাস্তবায়ন কমিটির সভাপতি জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম। সংকলনটি সম্পাদনা করেছেন জাতীয় বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক ড. কামাল আবদুল নাসের চৌধুরী।

বৈচিত্র্যপূর্ণ এই প্রকাশনা এক মলাটে ধারণ করেছে বঙ্গবন্ধুর জীবন-কর্মের রেখাচিত্র আর তাঁর স্মৃতি এবং তাঁকে নিয়ে আপনজনের স্মরণার্ঘ্য। নভেম্বর মাসের মাঝামাঝিতে বইটি বাজারে আসবে বলে আশা করা যাচ্ছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :