300X70
শনিবার , ২৬ মার্চ ২০২২ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আলোচিত ‘আরআরআর’ দেখতে গিয়ে ভক্তের মৃত্যু

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২৬, ২০২২ ৯:২৬ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক: বহুল আলোচিত ‘বাহুবলী’খ্যাত নির্মাতা এস এস রাজামৌলির নতুন সিনেমা ‘আরআরআর’ আজ শুক্রবার (২৫ মার্চ) বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে। ইতোমধ্যে ভারতে ব্যাপক আলোচনা ও উত্তেজনা তৈরি হয়েছে সিনেমাটিকে ঘিরে। কয়েকগুণ বেশি দামেও টিকিট ক্রয় করে সিনেমাটি দেখছেন দর্শক। চাহিদা থাকায় কোথাও কোথাও ২১০০ রুপিতেও (বাংলাদেশি মুদ্রায় ২৩০০ টাকার বেশি) বিক্রি হচ্ছে ‘আরআরআর’ সিনেমার টিকেট।

সিনেমা হলে এই সিনেমার থ্রিডি সংস্করণের জন্য টিকেটের দাম ১৩২০ রুপি রাখা হচ্ছে। ধারণা করা হচ্ছে, উদ্বোধনী দিনের আয়ে রেকর্ড ভাঙতে যাচ্ছে ‘আরআরআর’।
এদিকে মুক্তির প্রথম দিনেই একটি অপ্রত্যাশিত ঘটনার সাক্ষী হলো সিনেমাটি। এই সিনেমা দেখতে গিয়ে এক ভক্তের মৃত্যু হয়েছে।

ভারতের অন্ধ্র প্রদেশের এসভি ম্যাক্স সিনেমা হলে ঘটনাটি ঘটেছে। ‘আরআরআর’-এর প্রতি অসামান্য আগ্রহ থাকায় প্রথম দিনই বন্ধুদের সঙ্গে সিনেমাটি দেখতে যান ওবু লেসু। দেখার ফাঁকে প্রিয় তারকার কিছু দৃশ্য ভিডিও করছিলেন। হঠাত তিনি পড়ে যান। বন্ধুরা তাকে তাৎক্ষনিক হাসপাতালে নিয়ে যায়। কিন্তু ততক্ষণে তিনি পাড়ি জমান না ফেরার দেশে।

চিকিৎসক জানায়, হার্ট অ্যাটাকের কারণে তার মৃত্যু হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ওই ভক্তের ছবিসমেত মৃত্যুর খবরটি ছড়িয়ে পড়েছে। এমন অনাকাঙ্ক্ষিত মৃত্যুতে দুঃখ প্রকাশ করছেন অনেকেই।

এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণী সুপারস্টার রাম চরণ ও জুনিয়র এনটিআর। তাদের সঙ্গে আছেন বলিউড তারকা অজয় দেবগন ও আলিয়া ভাট। হিন্দি ছাড়া সিনেমাটি তামিল, তেলেগু, মালয়ালম ও কন্নড় ভাষায় মুক্তি দেয়া হয়েছে।

 

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :