300X70
সোমবার , ৩১ জুলাই ২০২৩ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

জাপানের সনি’র আসল পণ্যের ক্রেতাদের জন্য সুখবর!

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ৩১, ২০২৩ ১:৪৮ অপরাহ্ণ

সনি-স্মার্টের বিক্রয়কেন্দ্র থেকে সনি টিভি কিনলেই মিলছে ইন্টারকন্টিনেন্টাল ঢাকায় ফ্রি স্টেকেশন সুবিধা


অর্থনৈতিক প্রতিবেদক : টেলিভিশন কিনে পাঁচ তারকা হোটেলে স্টেকেশন সুবিধা! কি- অবাস্তব মনে হচ্ছে? অবশ্য হওয়ার-ই কথা। কিন্তু সত্যিই মিলছে এমন সুযোগ। বাংলাদেশের ইলেকট্রনিকস পণ্যের ক্রেতাদের এই বিশেষ সুবিধা দিতে একযোগে কাজ শুরু করেছে দেশ-বিদেশের তিনটি শীর্ষস্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান — জাপানের বহুজাতিক শিল্পগোষ্ঠী সনি কর্পোরেশন, বাংলাদেশে সনি’র অফিসিয়াল ডিস্ট্রিবিউটর স্মার্ট ইলেকট্রনিকস লিমিটেড (সনি-স্মার্ট) এবং দেশের প্রথম পাঁচ তারকা ও বিলাসবহুল হোটেল ইন্টারকন্টিনেন্টাল ঢাকা।

সনি-স্মার্টের অনুমোদিত বিক্রয়কেন্দ্র থেকে জাপানের সনি’র আসল টেলিভিশন কিনলেই পণ্যভেদে নানা ধরনের স্টেকেশন সুবিধা মিলবে ইন্টারকন্টিনেন্টাল ঢাকায়। এজন্য মঙ্গলবার সন্ধ্যায় ইন্টারকন্টিনেন্টাল ঢাকার ক্রিস্টাল বল রুমে সনি এবং স্মার্টের সঙ্গে ইন্টারকন্টিনেন্টাল ঢাকার চুক্তি সই হয়। চুক্তিতে সনি কর্পোরেশনের পক্ষে সনি সাউথ ইস্ট এশিয়া (আরএমডিসি) প্রেসিডেন্ট জেরেমি হেং চুন গুয়ান, স্মার্ট ইলেক্ট্রনিকসের পক্ষে পরিচালক মো. তানভীর হোসেন এবং ইন্টারকন্টিনেন্টাল ঢাকার পক্ষে মহাব্যবস্থাপক অশ্বিনী নায়ার সই করেন।

এসময় বাংলাদেশ সার্ভিসেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আতিকুর রহমান, সচিব এস এম তরিকুল ইসলাম, সনি ইন্টারন্যাশনাল-এর বাংলাদেশ শাখা প্রধান রিকি লুকাস, ইন্টারকন্টিনেন্টাল ঢাকার পরিচালক (বিক্রয় ও বিপণন) রেজওয়ান মারুফ, এবং পরিচালক মো. কামাল হোসেন মোরশেদ (অর্থ ও ব্যবসায় সহায়তা), এবং সনি-স্মার্টের উপ-মহাব্যবস্থাপক (বিপণন) আজাদ রহমান, প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জানানো হয়, জেনুইন-ফাইভ (জি-৫) পলিসির আওতায় জেনুইন প্রোডাক্ট, জেনুইন প্রাইস, জেনুইন সার্ভিস, সাথে জেনুইন কেয়ার আর জেনুইন প্যাশন নিশ্চিতের মাধ্যমে দেশব্যাপী সর্বোত্তম ক্রেতা সন্তুষ্টি অর্জনই সনি-স্মার্টের ব্যবসার মূলমন্ত্র।

এসময় সনি সাউথ ইস্ট এশিয়া (আরএমডিসি) প্রেসিডেন্ট জেরেমি হেং চুন গুয়ান বলেন, “আমি বিশ্বাস করি, একে অপরের সহযোগিতায় সহজেই বাংলাদেশের গ্রাহক দুয়ারে আসল পণ্য ও সেবা পৌঁছাতে পারবো আমরা। স্মার্টকে সঙ্গে নিয়ে এই লক্ষ্য বাস্তবায়নে সনি’র প্রচেষ্টার সঙ্গে ইন্টারকন্টিনেন্টাল ঢাকা যুক্ত হওয়ায় আমাদের সক্ষমতা আরও বাড়বে।”

স্মার্ট ইলেকট্রনিকস লিমিটেডের (সনি-স্মার্ট) পরিচালক মো. তানভীর হোসেন বলেন, “৭৭ বছর ধরে বিশ্বব্যাপী প্রযুক্তিগত উদ্ভাবন এবং বিনোদন বাজারের শীর্ষে রয়েছে সনি। আর দেশের বাজারে সনি’র অফিসিয়াল ডিস্ট্রিবিউটর স্মার্ট’র রয়েছে তথ্য-প্রযুক্তি খাতে ২৫ বছর পণ্য সরবরাহে শ্রেষ্ঠত্বের স্বীকৃতি। সনি এবং স্মার্টের সঙ্গে এবার যোগ হলো হোটেল-চেইন ব্যবসায় বিশ্বসেরা ১০টির একটি হোটেল ইন্টারকন্টিনেন্টাল গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান ইন্টারকন্টিনেন্টাল ঢাকা। এই তিন সেরা মিলে যখন আমরা দেশের ইলেকট্রনিকস পণ্যের গ্রাহকদের বিশেষ সুবিধা দেয়ার পরিকল্পনা করেছি, তখন সেটি অবশ্যই ব্যতিক্রমী এবং নতুনত্বে ভরপুর হবে।”

ইন্টারকন্টিনেন্টাল ঢাকার মহাব্যবস্থাপক অশ্বিনী নায়ার বলেন, “১৯৮২ সালে আমাদের বাড়িতে যখন প্রথম টেলিভিশন কেনা হয়, তখনই আমরা সনি’র টেলিভিশন কিনি। সম্প্রতি বাসা পরিবর্তন করার সময়ও আমার স্ত্রী সনি’র টেলিভিশনের কথা জানায়। সনি ব্র্যান্ড আমাদের মতো গ্রাহকদের বিশ্বস্ততা অর্জন করছে। তাইতো সনি-স্মার্টের সঙ্গে হসপিটালিটি পার্টনারশীপ চুক্তি করলো ইন্টারকন্টিনেন্টাল ঢাকা। এই চুক্তির ফলে নতুন কিছুতে যুক্ত হলাম আমরা। এর ফলে, সনি, স্মার্ট এবং আমাদের গ্রাহকেরা সব ক্ষেত্রে সর্বোচ্চ সুবিধা পাবেন বলে আমি আশা করছি।”

সনি-স্মার্টের হেড অব সেলস ও মহাব্যবস্থাপক সারোয়ার জাহান চৌধুরী জানান, “ছোট কিংবা বড়, সনি’র যেকোনো টেলিভিশন কিনলেই ইন্টারকন্টিনেন্টাল ঢাকায় থাকা-খাওয়া-বিনোদনসহ পণ্যভেদে নানা ধরনের বিশেষ সুবিধা পাবেন গ্রাহকেরা। একইসঙ্গে এই অফারের আওতায় গ্রাহকদের কাছে থাকা যেকোনো ব্র্যান্ডের পুরনো কিন্তু সচল ল্যাপটপ, সিআরটি টিভি, এলসিডি কিংবা এলইডি টিভি সনি-স্মার্টের অনুমোদিত বিক্রয়কেন্দ্রে জমা দিয়ে ব্রাভিয়া সনি’র নতুন টেলিভিশন কেনার ক্ষেত্রে ১৯ থেকে ৫৫ হাজার টাকা পর্যন্ত ট্রেড-ইন ভ্যালু পাবেন।”

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

গ্রিন আইসিটি ফর গ্রিন ডেভেলপমেন্ট সম্মেলন আয়োজন হুয়াওয়ের

জনতা ব্যাংক লিমিটেড বিভাগীয় কার্যালয় ঢাকা দক্ষিণের শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

বহুতল ভবনে আগুন, দগ্ধ ৩

সকলের মনের মনিকোঠায় বঙ্গবন্ধু কর্নার স্থাপন করতে হবে : পরিবেশমন্ত্রী

দেশে খাদ্য নিরাপত্তা নিশ্চিত হয়েছে : কৃষিমন্ত্রী

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

বৈধ পথে রেমিটেন্স পাঠানোর জন্য ব্রিটিশ-বাংলাদেশিদের প্রতি প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রীর আহ্বান

কিশোর শ্রাবণ স্নাল ও কণ্ঠশিল্পী আকবর আলী সুস্থ হয়ে উঠেছেন: অধ্যাপক শারফুদ্দিন আহমেদ

মাস্ক পরা নিশ্চিতে ভ্রাম্যমাণ অভিযানে এক ঘণ্টায় খুলনায় অর্ধশতাধিক ব্যক্তি আটক

কঙ্গোতে ট্রেন লাইনচ্যুত হয়ে নিহত ৬০

ব্রেকিং নিউজ :