300X70
শুক্রবার , ৩০ জুলাই ২০২১ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

জামালপুরের বকশীগঞ্জে গণধর্ষণ, আটক-৫

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ৩০, ২০২১ ১০:২৯ অপরাহ্ণ

প্রতিনিধি, জামালপুর : জামালপুরের বকশীগন্জ লাউচাপড়ার ঢুমুরতলায় আলিঙ্গাটিলা নামক পাহাড়ের নির্জন জঙ্গলে এক কিশোরী (১৫) নামকে গণধর্ষণের শিকার হয়েছে।

জানা যায়, কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার কোমরভাংঙী উত্তর পাড়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে হোসাইন শান্ত (২১) এর সাথে প্রেম চলে আসছিল কিশোরীর (১৫) সাথে। গতকাল বৃহস্পতিবার (২৯ জুলাই) বিকালে প্রেমিক শান্ত তার প্রেমিকাকে বেড়ানোর কথা বলে বকশীগন্জের লাউচাপড়া পাহাড়ে আরো ৪ জন বন্ধুদের নিয়ে বেড়াতে আসে শান্ত।

পরে আজিজুর রহমানের ছেলে আমিনুল আমরুল (২১), হক্কানের ছেলে আংগুর আলম (২৩), আশরাফ আলীর ছেলে শফি আলম (২৩), সিরাজুল ইসলামের ছেলে রুহুল আমিন (২১) ওই পাঁচজন বন্ধু মিলে মেয়েটিকে পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষিতার ডাক চিৎকারে এলাকাবাসী ধর্ষিতা ও ধর্ষক তিন জনকে আটক করলেও অপর দুই ধর্ষক পালিয়ে যায়।

এঘটনায় স্থানীয় হিটলার(৪৮) আজাদ সাব্বির(২৬) জামাল মিয়া (৪৮) আলেছা বেগম (৪৩) নামক কতিপয় যুবক ধর্ষকদের কাছে চাঁদা দাবী করে, চাঁদা না দিলে পুলিশে খবর দিব বলে হুমকী ও শারীরিক ভাবে নির্যাতন করে বলে মামলার বিবরণে উল্লেখ।

এ সময় এলাকাবাসী বকশীগঞ্জ থানা পুলিশ খবর দিলে ইন্সপেক্টর (তদন্ত) মো: আব্দুর রহিম সঙ্গীয় ফোর্স নিয়ে ভিকটিম ও ধর্ষকদের উদ্ধার করে থানায় নিয়ে আসে।
থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম সম্রাট জানান ওই কিশোরীকে জামালপুর মেডিকেল হাসপাতালে ডাক্তারি পরিক্ষার জন্য প্রেরণ করা হয়েছে। এদিকে থানা পুলিশ আটককৃত ৫ জনকে জামালপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :