300X70
শনিবার , ৭ মে ২০২২ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

জয়পুরহাটে নিজঘরে অনার্স পড়ুয়া তরুণীকে ধর্ষণের পর হত্যা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ৭, ২০২২ ৩:১৮ অপরাহ্ণ

সংবাদদাতা, জয়পুরহাট : জয়পুরহাটের পাঁচবিবিতে আয়েশা ছিদ্দিকা (২০) নামের এক অনার্স (স্নাতক) পড়ুয়া ছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে।

শুক্রবার দিবাগত রাতে পাঁচবিবি আটাপুরের মাঝিনা গ্রামে এ ঘটনা ঘটে। আয়েশা ছিদ্দিকা জয়পুরহাট সরকারি কলেজের উদ্ভিদ বিদ্যা বিভাগের অনার্স প্রথম বর্ষের ছাত্রী। তিনি ওই গ্রামের মোজাম্মেল হকের মেয়ে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, ঈদের পরের দিন আয়েশা ছিদ্দিকাকে বাড়িতে রেখে তার ভাই ও ভাবি শ্বশুর বাড়িতে বেড়াতে যান। শুক্রবার সকালে আয়েশা প্রতিবেশী নারীদের সঙ্গে দিনাজপুরের স্বপ্নপুরীতে পিকনিকে যান।

রাত ৯টার দিকে এসে বাড়িতে কেউ না থাকায় পাশের বাড়ির দুই ভাতিজিকে নিয়ে ঘরে শুয়ে পড়েন। রাত ১১টার দিকে আয়েশা পাশের ঘরে ফোনে কথা বলতে যান। এরপর ভাতিজিরা ঘুমিয়ে পড়েন। তারা ধারণা করেন যে, রাতের কোনো এক সময় কে বা কারা কৌশলে বাড়ির সীমানা প্রাচীর টপকিয়ে ভেতরে ঢুকে আয়েশার মুখে কাপড় গুঁজে ধর্ষণের পর হত্যা করে পালিয়ে যায়।

আজ সকালে অন্য ঘরে শুয়ে থাকা ভাতিজিরা জেগে উঠে ঘর থেকে বের হতে গিয়ে বাইরে থেকে ঘরের দরজা আটকানো থাকায় ডাকাডাকি করলে পাশের বাড়ি থেকে তাদের মা এসে দরজা খুলে দেন। বাড়িতে প্রবেশ করে দেখতে পান আয়েশার মুখে কাপড় গোঁজা ও বিবস্ত্র মৃতদেহ বিছানায় পড়ে আছে।

এ ঘটনা দেখে চিৎকার করলে আশপাশের লোকজন এসে পুলিশকে খবর দেয়। তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত হয়ে লাশটি উদ্ধার করে।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (পাঁচবিবি সার্কেল) ইশতিয়াক আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে এসেছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মেয়েটিকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্ত রিপোর্টের পর হত্যার কারণ জানা যাবে ও আসামিদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় আনা হবে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :