300X70
সোমবার , ৯ আগস্ট ২০২১ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

টঙ্গীতে করোনায় আক্রান্ত সাংবাদিকের খোঁজ নিলেন ছাত্রলীগ নেতা আসাদ সিকদার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ৯, ২০২১ ৩:৫১ অপরাহ্ণ

শেখ রাজীব হাসান, টঙ্গী : টঙ্গীতে করোনায় আক্রান্ত সাংবাদিক রেজাউল কবির রাজিবের খোঁজ নিলেন টঙ্গী থানা ছাত্রলীগের প্রভাবশালী নেতা আসাদ সিকদার। গতকাল ৯ই আগস্ট সোমবার রাত ৮ ঘটিকার সময় টঙ্গী প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক ও দৈনিক যায় যায় পত্রিকার টঙ্গী প্রতিনিধি রেজাউল কবির রাজিব এর বাড়িতে গিয়ে তার শারীরিক খোঁজ খবর নেন টঙ্গী থানা ছাত্রলীগের প্রভাবশালী ছাত্রলীগ নেতা আসাদ সিকদার।

প্রসঙ্গত, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস রোধে সরকারি নির্দেশনা অনুযায়ী দুইটি টিকা গ্রহনের পরেও করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দীর্ঘদিন যাবত হোম কোয়ারান্টাইনে রয়েছেন রেজাউল কবির রাজিব।

ছাত্রলীগ নেতা আসাদ সিকদার বলেন, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে আমাদের অনেক প্রিয়জনদের হারিয়েছি। রেজাউল ভাই টঙ্গীর বহু মানুষের পরিচিত। দীর্ঘদিন যাবত তিনি আমাদের সকল রাজনৈতিক ও ঘরোয়া অনুষ্ঠানের সংবাদ তার কর্মরত পত্রিকায় প্রকাশ করেছেন। আজকে রাজিব ভাইয়ের অসুস্থতায় তার শারিরীক খবরাখবর নেওয়া আমাদের নৈতিক দায়িত্ব বলে আমি মনে করি।

আমি রাজিব ভাইয়ের দ্রচত সুস্থতা কামনা করি। আমার প্রিয় নেতা গাজীপুর মহানগর আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি ও টঙ্গী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোশিউর রহমান সরকার বাবু ভাইয়ের দিক নির্দেশনায় করোনাকালীন সময়ে সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা করেছি।

আগামী দিনগুলোতে সকলের পাশে থাকতে চাই। দেশবাসী সকলকে অনুরোধ করবো মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনা মেনে চলবেন রিরাপদে থাকবেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :