300X70
বুধবার , ৩ মার্চ ২০২১ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

টঙ্গীতে দৈনিক সময়ের আলোর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ৩, ২০২১ ১:৩৬ পূর্বাহ্ণ

শেখ রাজীব হাসান, টঙ্গী: গাজীপুরের টঙ্গীতে দৈনিক সময়ের আলো পত্রিকার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচলা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২মার্চ) দুপুরে টঙ্গী গাজীপুর সিটি প্রেসক্লাবেব হলরুমে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে দৈনিক সময়ের আলো পত্রিকার টঙ্গী প্রতিনিধি মহিন উদ্দিন রিপনের সভাপতিত্ব ও দৈনিক খবরপত্র পত্রিকার টঙ্গী প্রতিনিধি মোঃ বশির আলমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লরেজ ফ্যাশন লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ইসতিয়াক আহম্মেদ শামীম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রীন সোয়ের্টার-এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ আনোয়ার শাহাদৎ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন টঙ্গী প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও যায় যায় দিন পত্রিকার টঙ্গী প্রতিনিধি রেজাউল কবির রাজিব, টঙ্গী প্রেসক্লাবের সিনিয়র সদস্য মাহাবুব চৌধুরী, দৈনিক জনতার প্রতিনিধি সিনিয়র সাংবাদিক দেওয়ান রফিকুল ইসলাম মাখন, হাজী এসএম মনিরুজ্জামান, অমল চন্দ্র ঘোষ, আনোয়ার হোসেন মাস্টার, অলিদুর রহমান ওলি, বিজয় টিভির প্রতিনিধি মোরশেদ আলম খোকন, সকালের সময় পত্রিকার প্রতিনিধি শেখ রাজীব হাসান, টঙ্গী বন্ধু সমাজ কল্যাণ সংস্থার সভাপতি ও নওরোজ পত্রিকার প্রতিনিধি জাহাঙ্গীর আকন্দ, খোলা কাগজের প্রতিনিধি সুজন সারোয়ার, বাংলাদেশের আলো পত্রিকার প্রতিনিধি আল-আমিন হোসেন, এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি ফরিদ আহমেদ নয়ন ও ফকরুল ইসলাম ফাহিম, সমকাল পত্রিকার প্রতিনিধি আবু সালেহ মুসা, মোঃ হানিফ হোসেন, মোঃ মোস্তাকিন খান, মোঃ মোস্তফা আশিকুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি ইসতিয়াক আহম্মেদ শামীম বলেন, সাংবাদিকদেরকে জাতির বিবেক বলা হয়। একজন সাংবাদিকের ও জনপ্রতিনিধির চাইতে কোন অংশে কম নয়। আপনারা সমাজের ভালো মন্দ তুলে ধরছেন বলে সারাদেশের মানুষ ঘরে বসে দেশের সার্বিক পরিস্থিতি সমন্ধে জানতে পারছে। আমি সাংবাদিক ভাইদের কাছে অনুরোধ করবো গাজীপুরের বিভিন্ন স্থানে মাদকের ভয়াল থাবায় যুব সমাজ নষ্ট হয়ে যাচ্ছে সে বিষয়ে আপনারা বেশী করে লিখবেন এতে প্রশাসনের মাদকের সাথে সংশ্লিষ্টদের নির্মূল করতে সহজ হবে।

রাস্তা নিয়ে বেশী করে লিখেন। রাস্তা ঘাট ও ট্রাফিক ব্যাবস্থার বেহাল দশার কারণে ১ঘন্টার রাস্তা যাতায়েত করতে ৩ঘন্টার ও বেশী সময় লেগে যায়। আপনারা একত্রিত ও একজোট হয়ে কাজ করলে কোন ধরনের অপশক্তি দেশের উন্নয়নমূলক গতিশীল অগ্রযাত্রাকে ব্যাহত করতে পারবে না। সেই সাথে আপনাদের মাধ্যমে সরকারের নেতৃত্ব দান কারী সকলকে অনুরোধ করবো সাংবাদিকদেরকে যেন মিথ্যা মামলা, হামলা, হত্যা হয়রানির শিকার না হতে হয়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

আগামী নির্বাচনে আ.লীগকে ভোট দিলে শতভাগ সেবা ডিজিটাল হবে: জয়

দেশের সকল ইতিবাচক অর্জন আওয়ামী লীগের সময়ে হয়েছে : স্থানীয় সরকার মন্ত্রী

জাফর ইকবাল হত্যাচেষ্টায় হামলাকারীর যাবজ্জীবন

জবি ইনডোর গেমসে দ্বিতীয়বার সেরা খেলোয়াড় তামান্না সুলতানা

আন্তর্জাতিক সাক্ষরতা দিবসে রাষ্ট্রপতির বাণী

বাংলাদেশের আগামী নির্বাচন অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠু হতে হবে, বলেছেন ব্রিটিশ হাইকমিশনার

মহিলা বিষয়ক অধিদপ্তরে জাতির পিতা ও বঙ্গমাতার ম্যুরাল এবং ৭ মার্চ ভাষণের টেরাকোটা উদ্বোধন

নির্বাচন কমিশনকে ক্ষমতা না দিলে গ্রহনযোগ্য নির্বাচন সম্ভব হবে না : জিএম কাদের

নাসিকে ৫০ ভাগ ভোট পড়েছে : ইসি সচিব

সাংবাদিকতা পেশার নিরাপত্তার জন্য ওয়েজবোর্ডের প্রয়োজনীয়তা আছে : পরিকল্পনামন্ত্রী

ব্রেকিং নিউজ :