300X70
বৃহস্পতিবার , ১৮ আগস্ট ২০২২ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

টঙ্গীতে মাদকসহ এক নারী গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ১৮, ২০২২ ১২:০৫ পূর্বাহ্ণ

শেখ রাজীব হাসান, টঙ্গী : গাজীপুরের টঙ্গীতে মাদক ও অস্ত্রসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী পারুলী বেগম (৩৫) কে গ্রেপ্তার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। এসময় তার কাছ থেকে ৯শত ৩৫ পুরিয়া হেরোইন ও একটি ওয়ান শুটার গান, দুই রাউন্ড শর্ট গানের কার্তুজ জব্দ করা হয়।

মাদক কারবারি পারুলী বেগমকে ১৬ই আগস্ট রাতে মাছিমপুর এনা কাউন্টারের সামনে থেকে গ্রেপ্তার করে পুলিশ। পারুলী বেগম এরশাদ নগর এলাকার মমতাজ উদ্দিনের মেয়ে ও মানিক মিয়ার স্ত্রী।

পুলিশ জানায়, পারুলী একজন মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন ধরে এরশাদনগরসহ টঙ্গীর বিভিন্ন এলাকায় মাদকের ব্যবসা পরিচালনা করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

পরে তার কাছ থেকে ৯ শত ৩৫ পুরিয়া হেরোইন ও একটি ওয়ান শুটার গান এবং দুই রাউন্ড শর্ট গানের কার্তুজ জব্ধ করা হয়। টঙ্গী পুর্ব থানার ওসি মো. জাবেদ মাসুদ বলেন, পারুল একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে।

স্থানীয়রা জানান, অভাব-অনটনে শৈশব ও কৈশোর পার করেছেন পারুল। একপর্যায়ে মাদকের সাথে নিজেকে জড়িয়ে ফেলেন মাদকের কারবারে। বস্তির এই মেয়ে ধীরে ধীরে হয়ে ওঠেন ভয়ংকর মাদক কারবারি। এরশাদনগর বস্তিতে মাদক কারবারি ও মাদক সেবীদের কাছে পারুলী বড় আপা হিসেবে পরিচিত। এলাকায় মাদকসম্রাজ্ঞী হিসেবেও পরিচিতি আছে তার। তার মাদক কারবারের কৌশল একটু ভিন্ন। আত্মীয়-স্বজনকে চা-বিস্কুটের দোকান করে দিয়েছেন। দোকানগুলোয় তাঁরা ইয়াবা ও গাঁজার ব্যবসা চালান। কেউ কেউ এলাকায় ঘুরে ইয়াবা বিক্রি করেন।

নেপথ্যে থেকে পারুলী সব ঝড়ঝাপটা সামাল দেন তার বড় বোন পারভীনের মেয়ের শ্বশুর। আইনশৃঙ্খলা বাহিনীর কাছে ভালো সাজার জন্য বছর তিনেক আগে স্বেচ্ছায় মাদক ব্যবসা ছেড়ে দিয়ে স্বাভাবিক জীবন-যাপন করার জন্য লিখিতভাবে জানিয়ে ছিলেন পুলিশের কাছে। এরশাদনগরসহ টঙ্গী বিভিন্ন এলাাকায় নামে-বেনামে জমি ও বাড়ি রয়েছে তার। মাদক ও অস্ত্রসহ পারুলী বেগমকে গ্রেফতার করা হলেও তার সহযোগীরা রয়েছে ধরা ছোয়ার বাইরে। তাদের গ্রেফতার করলে মাদকের কারবার কিছুটা হলেও কমে যেতো।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :