300X70
মঙ্গলবার , ১৫ জুন ২০২১ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সরকারি অনুমোদন পেল ‘বিএসওএবি’

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ১৫, ২০২১ ৬:১৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি বাণিজ্য মন্ত্রণালয় থেকে প্রতিষ্ঠান হিসেবে স্বীকৃতি পেল ‘বিউটি সার্ভিস ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ’ (বিএসওএবি)। এর মধ্য দিয়ে সৌন্দর্যসেবা খাতে নতুন এক সম্ভাবনার দিগন্ত উন্মোচিত হলো। সে জন্য সরকারের প্রতি বিশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছে বিএসওএবি কর্তৃপক্ষ।

২০১৬ সালে প্রতিষ্ঠিত এই সংগঠনটি সৌন্দর্যসেবা খাতের উন্নয়নে কাজ করে আসছে। সরকারি এই অনুমোদনের ফলে আমাদের কর্মপরিধি আরো বিস্তৃত হবে। শুরু থেকেই সংগঠনটি সৌন্দর্যসেবা শিল্পের উন্নয়ন ও প্রসার, কর্মসংস্থ্ান, নারীর অর্থনৈতিক উন্নয়ন ইত্যাদি লক্ষ্য নিয়ে বিভিন্ন কর্মতৎপরতা অব্যাহত রেখেছে।

তা ছাড়া মাননীয় প্রধানমন্ত্রী সবসময় বলেন, চাকরি নয় নিজেদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে হবে। বিএসওএবি সেই অবস্থাান সৃষ্টির জন্য কাজ করছে, যেন অন্যদেরও কর্মসংস্থানের ব্যবস্থা করা যায়।

নানারকম প্রশিক্ষণের মাধ্যমে সৌন্দর্যসেবাকে আন্তর্জাতিক মানে উন্নীত করার মধ্য দিয়ে উদ্যোক্তা সৃষ্টি ও নতুন নতুন কর্মক্ষেত্র গড়ে তোলা এর অন্যতম লক্ষ্য। প্রতিষ্ঠানটি মনে করে, এর মধ্য দিয়ে জাতীয় অর্থনীতিতে অংশগ্রহণ ও অবদান রাখা সম্ভব। সরকারি অনুমোদনের ফলে সংগঠনের লক্ষ্য বাস্তবায়নের পথ আরো প্রশস্ত ও গতিশীল হবে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :