300X70
বুধবার , ২২ ডিসেম্বর ২০২১ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

টঙ্গীর আওয়ামী লীগ নেতা রজব আলীর উপর সন্ত্রাসী হামলায় নিন্দা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২২, ২০২১ ৮:১৩ অপরাহ্ণ

শেখ রাজীব হাসান, টঙ্গীঃ টঙ্গী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রজব আলী হামলার ঘটনায় গাজীপুর মহানগর আওয়ামী লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম সমর্থিত নেতাকর্মীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

এছাড়া রজব আলীর মতো আওয়ামী লীগের একজন সিনিয়র ও ত্যগী নেতার উপর হামলার ঘটনায় সকলের মাঝে হতাশা ও আতঙ্ক বিরাজ করছে। এঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভ ও নিন্দা জানিয়েছেন অনেকে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার সন্ধ্যায় গাজীপুর মহানগরীর বঙ্গতাজ অডিটরিয়ামে মহানগর আওয়ামী লীগের কার্যনিবাহী কমিটির সভা চলাকালে মো. রজব আলীর উপর হামলার ঘটনা ঘটে এবং সভা শেষে গাড়িতে ওঠার সময় এসএম মোকছেদ আলমকে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়।

হামলায় আহত টঙ্গী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রজব আলী বলেন, মঙ্গলবার বিকেল ৪টার দিকে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমতউল্লাহ খানের সভাপতিত্বে মহানগর আওয়ামী লীগের কার্যনিবাহী কমিটির সভা শুরু হয়।

এসময় উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, সংরক্ষিত মহিলা এমপি সামসুন্নাহার ভুইয়া, ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডলসহ কমিটির অন্যন্য নেতৃবৃন্দ।

সভা চলাকালে সন্ধ্যা ৬টার দিকে রজব আলী অডিটরিয়ামের ওয়াশরুমে যাওয়ার পর ৭-৮ জন যুবক আমার উপর অতর্কিত হামলা চালায় এবং এলোপাতাড়ি কিল-ঘুষি মারতে থাকে। এতে আমি মাথা ও শরীরের বিভিন্ন স্থানে প্রচন্ড আঘাত পাই। ওয়াশরুম থেকে ফিরে ঘটনাটি উপস্থিত প্রতিমন্ত্রী ও অন্যান্য নেতৃবৃন্দকে অবহিত করি। পরে দ্রæত চিকিৎসা নিতে শহীদ তাজ উদ্দিন আহমেদ হাসপাতালে গিয়ে চিকিৎসা গ্রহন করি।

আমি একজন হার্টের রোগী। ৫ বছর আগে আমার ওপেন হার্ট সার্জারি হয়েছে অথচ হামলাকারিরা আমাকে উদ্যেশ্য করে আমি বহিষ্কৃত সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলমের অনুসারী অভিযোগের কথা বলে আমার উপর এলোপাতারি হামলা চালায়।

হামলার শিকার এসএম মোকছেদ আলম বলেন, সভা শেষে গাড়িতে ওঠার সময় একদল অপরিচিত যুবক আমার ওপর অতর্কিত হামলা চালায়। তারা আমার পরণের পাঞ্জাবি ছিঁড়ে ফেলে এবং শরীরের বিভিন্ন অংশে কিল, ঘুষি মারতে থাকে। পরে আমি দ্রুত গাড়িতে উঠে স্থান ত্যাগ করি।

সভাস্থলের বাইরে গাজীপুর মহানগর আওয়ামী লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলমের সমর্থক নেতাকর্মীদের বিরুদ্ধে দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা নানা শ্লোগান দিতে থাকেন। এতে সভায় উপস্থিত থাকা জাহাঙ্গীর আলম সমর্থকদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। সভা শেষে অনেক নেতাকর্মী পুলিশ প্রহরায় এবং সিনিয়র নেতাদের পেছনে দ্রæত এলাকা ত্যাগ করেন।

এ বিষয়ে মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডল জানান, আওয়ামী লীগ নেতা রজব আলীকে মারধরের কথা সভাস্থলে এসে সকলকে অবহিত করেন। এ ঘটনায় দলের সিনিয়র নেতাদের সঙ্গে আলোচনা করে জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ভাষা শুধরাতে কোয়ারেন্টিনে থাকবে পাঁচ টিয়া

শবে বরাতের ফজিলতে আল্লাহ যেন করোনা ভাইরাস থেকে আমাদের রক্ষা করেন : জিএম কাদের

ক্রীড়া ও সংস্কৃতি চর্চায় শেখ কামালের অবদান অনস্বীকার্য

আগামী ৩ সেপ্টেম্বর একাদশ জাতীয় সংসদের ২৪তম অধিবেশন বসছে

বিএনপি আসলে নির্বাচনটা বানচাল করতে চায় : তথ্যমন্ত্রী

পরিবেশমন্ত্রীর অনুরোধে ঘরে ফিরলেন জুড়ীতে সড়ক অবরোধকারী চা-শ্রমিকরা

দক্ষিণ কেরাণীগঞ্জে ২০ লাখ টাকার হেরোইন ও অস্ত্রধারী সন্ত্রাসীসহ ৩ জন গ্রেফতার

বঙ্গমাতা ছিলেন জাতির পিতার সংগ্রাম সাথী : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

বাংলাদেশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের নিউজিল্যান্ড একাদশ ঘোষণা

করোনায় আরও ১৩ জনের প্রাণ গেল রাজশাহী মেডিকেলে

ব্রেকিং নিউজ :