300X70
সোমবার , ২৮ আগস্ট ২০২৩ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

টানা ৭ম বারের মতো ওকলা অ্যাওয়ার্ড পেল বাংলালিংক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২৮, ২০২৩ ২:০৫ পূর্বাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বাংলালিংক দেশের দ্রুততম মোবাইল নেটওয়ার্ক হিসেবে ৪ বছরে টানা ৭ম বারের ওকলা® স্পিডটেস্ট অ্যাওয়ার্ড™ অর্জন করেছে। ২৮.৭৭ স্পিড স্কোর ™ নিয়ে ২০২৩ সালের ১ম ও ২য় প্রান্তিকের ওকলা স্পিডটেস্ট রিপোর্টে ১ম স্থানে রয়েছে প্রতিষ্ঠানটি।

স্পিডটেস্ট® অ্যাপের মাধ্যমে প্রতিদিন সংগৃহীত কয়েক মিলিয়ন ফলাফলের ভিত্তিতে রিপোর্ট প্রকাশ করে ওকলা। বিশ্বব্যাপী নেটওয়ার্কের মান, কার্যক্ষমতা ও ব্যবহারযোগ্যতা সঠিকভাবে নির্ণয় এবং বিশ্লেষণের জন্য প্রতিষ্ঠানটি বিশেষভাবে সমাদৃত।

দেশব্যাপী ১৪,০০০-এরও বেশি সাইট ও গ্রাহক প্রতি সর্বোচ্চ পরিমাণ স্পেকট্রাম নিয়ে ২০২৩ সালের প্রথমার্ধে বাংলালিংক নেটওয়ার্কের গতিতে এর শীর্ষ/সেরা অবস্থান অব্যাহত রেখেছে।

এই অর্জনের পাশাপাশি নেটওয়ার্কের সার্বিক মান উন্নততর করে উদ্ভাবনী ডিজিটাল সেবাও দিয়ে চলেছে প্রতিষ্ঠানটি। এর ফলস্বরূপ, বাংলালিংক এই বছর ৪ কোটি গ্রাহকের মাইলফলকও অর্জন করেছে।

ওকলা® স্পিডটেস্ট অ্যাওয়ার্ড™ সম্পর্কে মন্তব্য করতে গিয়ে বাংলালিংক-এর প্রধান নির্বাহী কর্মকর্তা এরিক আস বলেন, “বাংলালিংক ধারাবাহিকভাবে নেটওয়ার্কের গুণগত মানকে প্রাধান্য দিয়ে আসছে, যা টানা ৪ বছর ওকলা® স্পিডটেস্ট অ্যাওয়ার্ড™ অর্জনের মাধ্যমে প্রতিফলিত হয়।

বাংলালিংক-এর উন্নত নেটওয়ার্ক ডিজিটাল অপারেটর হিসেবে আমাদের অগ্রযাত্রাকে ত্বরান্বিত করার পাশাপাশি গ্রাহকদেরকে বিভিন্ন ডিজিটাল সেবা স্বাচ্ছ্যন্দের সাথে ব্যবহারের সুযোগ দিয়েছে।

দ্রুততম ফোর-জি নেটওয়ার্ককে কাজে লাগিয়ে উন্নত মানের টেলিকম সেবা ও মাইবিএল সুপার অ্যাপ ও টফি-এর মতো ওয়ান-স্টপ সল্যুশন প্রদান করাই আমাদের লক্ষ্য।”

জিফ ডেভিস-এর একটি বিভাগ ওকলা-এর প্রেসিডেন্ট ও সিইও স্টিফেন বাই বলেন,”ওকলা-এর স্পিডটেস্ট অ্যাওয়ার্ড প্রোগ্রাম বিশ্বের সেরা ফিক্সড ও মোবাইল সংযোগ প্রদানকারী প্রতিষ্ঠানগুলিকে স্বীকৃতি দিয়ে থাকে।

এর মাধ্যমে গ্রাহকরা নির্ভরযোগ্য ও নির্ভুল তথ্য পেয়ে থাকেন, যা তাদেরকে ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানগুলির সম্পর্কে তথ্যের ভিত্তিতে সিদ্ধান্ত নিতে সাহায্য করে।

বাংলালিংক-কে টানা চার বছর বাংলাদেশের দ্রুততম মোবাইল নেটওয়ার্কের স্বীকৃতি দিতে পেরে আমরা গর্বিত/আনন্দিত। মর্যাদাপূর্ণ এই পুরস্কার বাংলাদেশে অব্যাহতভাবে দ্রুততম মোবাইল নেটওয়ার্ক নিশ্চিত করার লক্ষ্যে বাংলালিংক-এর প্রচেষ্টা ও পরিশ্রমের প্রতিফলন।”

বাংলালিংক শক্তিশালী নেটওয়ার্ক কাভারেজ, উন্নত ডিজিটাল সেবা ও সর্বোচ্চ গতির ইন্টারনেট দিতে প্রতিজ্ঞাবদ্ধ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :