300X70
শুক্রবার , ৪ ফেব্রুয়ারি ২০২২ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

টিএমজিবির সভাপতি কাওছার ও সম্পাদক জুনায়েদ নির্বাচিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ৪, ২০২২ ১১:৪৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন২৪.কম : আজ শুক্রবার টেকনােলজি মিডিয়া গিল্ড বাংলাদেশের (টিএমজিবি) প্রথম কার্যনির্বাহী কমিটি সভা অনুষ্ঠিত হয়েছে।

এই সভায় সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক সংবাদের মােহাম্মদ কাওছার উদ্দীন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন চ্যানেল টোয়েন্টিফোরের মুরসালিন হক জুনায়েদ।

আজ শুক্রবার (৪ ফেব্রুয়ারি) রাজধানীর রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) মিলনায়তনে ২০২২ মেয়াদের এই কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। সদস্যদের প্রস্তাবনা ও সমর্থনের ভিত্তিতে এক বছর মেয়াদী ১১ সদস্যের কার্যনির্বাহী কমিটি নির্বাচিত হন।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি (সদস্য কল্যাণ) আশরাফুল ইসলাম রানা (ভােরের কাগজ), সহ-সভাপতি (গভ অ্যান্ড কর্পোরেট রিলেশন) কুমার বিশ্বজিত রায় (বাংলাদেশ টেলিভিশন), সহ-সভাপতি (আন্তর্জাতিক সম্পর্ক) রিশাদ হাসান (নিউজ২৪ টেলিভিশন), কোষাধ্যক্ষ রাসেল মাহমুদ (প্রথম আলাে), সাংগঠনিক সম্পাদক মাহাদী হাসান শিমুল (বৈশাখী টেলিভিশন), প্রচার ও প্রকাশনা সম্পাদক গােলাম দাস্তগীর তৌহিদ (টেকভিশন২৪ ডটকম), ক্রিড়া সম্পাদক ভূঁইয়া মােহাম্মদ ইমরাদ তুষার (কম্পিউটার বিচিত্রা), কার্যনির্বাহী সদস্য ফাহমিদা আক্তার (চ্যানেল আই) এবং মাে. নাজমুল হােসেন (নয়াদিগন্ত)।

ইন্টানেট সােসাইটি বাংলাদেশ এর সভাপতি এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডীন প্রফেসর ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু।নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন।

এছাড়া নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন ঢাকা রিপাের্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হালিব এবং আজকের পত্রিকার সহকারি সম্পাদক ফারুক মেহেদী।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :