300X70
বৃহস্পতিবার , ২৪ ফেব্রুয়ারি ২০২২ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

টিকা দেওয়া নিয়ে বিরোধে বন্ধুর ছুরিকাঘাতে যুবক খুন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ২৪, ২০২২ ৯:৩৭ পূর্বাহ্ণ

সংবাদদাতা, বগুড়া: বগুড়ার গাবতলী উপজেলায় টিকা দেওয়া নিয়ে বিরোধে বন্ধুদের ছুরিকাঘাতে নাজিম উদ্দিন (২০) নামে এক মাদ্রাসাছাত্র খুন হয়েছেন।

বুধবার সন্ধ্যায় উপজেলার দাঁড়াইল বাজার এলাকায় তাকে ছুরিকাঘাত করা হয়। রাতে তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে মারা যান।

নিহত নাজিম উদ্দিন বগুড়ার গাবতলী উপজেলার তরফসরতাজ পূর্বপাড়া গ্রামের ফরিদ উদ্দিনের ছেলে। তিনি স্থানীয় তরফসরতাজ সিনিয়র ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার আলিম দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

পুলিশ ও স্বজনরা জানান, কয়েকদিন আগে দাঁড়াইল বাজারে বন্ধুদের সঙ্গে নাজিমের হাতাহাতি হয়। বুধবার সন্ধ্যার পর নাজিম দাঁড়াইল বাজারে যান। এ সময় তাকে একা পেয়ে ওই বন্ধুরা তার শরীরে উপুর্যপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে গাবতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখান চিকিৎসাধীন থেকে রাত ১০টার দিকে তিনি মারা যান।

ছিলিমপুর মেডিকেল পুলিশ ফাঁড়ির এসআই শামীম হোসেন জানান, নিহত নাজিমের লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

গাবতলী থানার ওসি সিরাজুল ইসলাম জানান, নাজিম উদ্দিন আগে লেখাপড়া করলেও বর্তমানে কোনো কাজের সঙ্গে নেই। ক্রিকেট খেলা দেখা নিয়ে নয়; কোভিড-১৯ টিকা দেওয়া নিয়ে পূর্ব বিরোধের জের ধরে বন্ধুরা তাকে ছুরিকাঘাত করে। ঘাতকদের চিহ্নিত করা হয়েছে। তাদের গ্রেফতারে অভিযান চলছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :