300X70
রবিবার , ১৩ আগস্ট ২০২৩ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

টেকনাফে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ রোহিঙ্গা নাগরিক আটক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ১৩, ২০২৩ ৯:৫২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, টেকনাফ :বর্তমান সরকারের মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি যথাযথভাবে বাস্তবায়নকল্পে মাঠ পর্যায়ে বিজিবি’র অভিযানিক কর্মকান্ড এবং গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে।

এরই ধারাবাহিকতায় টেকনাফে বিজিবি কর্তৃক পরিচালিত অভিযানে ৫০ হাজার ইয়াবা ট্যাবলেটসহ একজন রোহিঙ্গা নাগরিককে আটক করা হয়েছে।

অদ্য ১৩ আগস্ট ২০২৩ তারিখ দুপুরে বিজিবি’র টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, টেকনাফ উপজেলা শহর হতে টেকনাফ-কক্সবাজার মহাসড়ক দিয়ে মাছের ট্রাকে করে ইয়াবার একটি চালান উখিয়ার বালুখালীত পাচার হতে পারে।

উক্ত তথ্যের ভিত্তিতে টেকনাফ ব্যাটালিয়ন সদর এবং টেকনাফ বিওপি’র দুইটি আভিযানিকদল টেকনাফ-কক্সবাজার মহাসড়কের বড়ইতলী ভিউ পয়েন্ট নামক স্থানে একটি অস্থায়ী চেকপোস্ট স্থাপন করতঃ যানবাহন তল্লাশি কার্যক্রম শুরু করে।

দুপরে টেকনাফ হতে কক্সবাজারগামী একটি মাছের ট্রাক অস্থায়ী চেকপোস্টে আসলে সন্দেহজনকভাবে তা তল্লাশির জন্য থামানো হয়।

উক্ত মাছের ট্রাকে আরোহিত ২০-২৫ জন জেলেকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করা হলে তাদের মধ্যে মোঃ রিয়াজ (২১) নামের একজন জেলের স্বীকারোক্তিতে তার মাছের বালতির ভিতরে মাছের নিচে প্লাস্টিকের ব্যাগে মোড়ানো অবস্থায় ৫০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

উক্ত জেলেকে জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, সে উখিয়ার ১নং বালুখালি এফডিএমএন ক্যাম্প, এফসিএন নং- ২৯১৫৯০, ব্লক-৬৬, শেড নং-৮ এ বসবাসরত মোঃ জামাল এর ছেলে। সে দীর্ঘদিন যাবৎ বাংলাদেশী নাগরিক ছদ্মবেশে মৎস্য ব্যবসার আঁড়ালে টেকনাফ হতে কক্সবাজারে ইয়াবা ট্যাবলেট পাচার করে আসছিল।

উল্লেখ্য, আটককৃত ব্যক্তিকে জব্দকৃত ইয়াবা ট্যাবলেটসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :