300X70
শনিবার , ১৪ জানুয়ারি ২০২৩ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ট্রাস্ট ব্যাংক কাপ গলফ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ১৪, ২০২৩ ১১:২৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : চার দিনব্যাপী ‘ট্রাস্ট ব্যাংক কাপ গলফ টুর্নামেন্ট-২০২৩’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ শনিবার (১৪-০১-২০২৩) আর্মি গলফ ক্লাব, ঢাকা সেনানিবাসে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

উল্লেখ্য, গত ১১ জানুয়ারি ২০২৩ তারিখ হতে শুরু হওয়া এই টুর্নামেন্টের উদ্বোধন করেন সামরিক সচিব মেজর জেনারেল খান ফিরোজ আহমেদ, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি।

প্রতিযোগিতায় দেশি/বিদেশী খেলোয়াড়সহ সর্বমোট ৭৭৪ জন গলফার অংশগ্রহণ করেন। টুর্নামেন্টে জনাব মো: সাকিব রহমান ওভার অল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। এছাড়াও ভ্যাটারান উইনার লে: কর্ণেল শাহরিয়ার আহমেদ চৌধুরী (অবঃ), সিনিয়র উইনার মেজর জেনারেল আলাউদ্দিন এম এ ওয়াদুদ (অবঃ), মিসেস রুকসানা জেরিন লেডি উইনার এবং সাবরুন জামিল বিন আজাদ জুনিয়র উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন।

সমাপনী অনুষ্ঠানে ট্রাস্ট ব্যাংকের চেয়ারম্যান; ক্লাব ক্যাপ্টেন; চেয়ারম্যান টুর্নামেন্ট কমিটি, আর্মি গলফ ক্লাব; ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ এবং দেশী-বিদেশী বিশিষ্ট ব্যক্তিবর্গ; খেলোয়াড়বৃন্দ ও গণমাধ্যম ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি এ ধরনের প্রতিযোগিতা আয়োজন দেশের গলফ অঙ্গনের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন এবং এ মহতি উদ্যোগের জন্য ট্রাস্ট ব্যাংক এর চেয়ারম্যান ও টুর্নামেন্ট কমিটির সকলকে ধন্যবাদ জানান।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :