300X70
শুক্রবার , ৩০ সেপ্টেম্বর ২০২২ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ট্রেড লাইসেন্স নবায়নের সময় বৃদ্ধি নভেম্বর পর্যন্ত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ৩০, ২০২২ ৭:০৫ অপরাহ্ণ

অনলাইনে কর পরিশোধে ১০% রেয়াত ডিএনসিসির

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : নগরবাসী ঘরে বসেই অনলাইনে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসির) হোল্ডিং ট্যাক্স, নতুন লাইসেন্স এবং লাইসেন্স নবায়ন ফি পরিশোধ করতে পারছেন।

ডিজিটাল পদ্ধতির সাথে ডিএনসিসি’র এলাকাধীন সম্মানিত করদাতা/ ব্যবসায়ীগণ-কে পরিচিতির সুবিধার্থে বকেয়াসহ চলতি ২০২২-২০২৩ অর্থ বছরের ৪ (চার) কিস্তি হোল্ডিং ট্যাক্স একত্রে অনলাইনে পরিশোধ করলে ২০২২-২০২৩ অর্থ বছরের ৪ (চার) কিস্তির উপর ১০% (শতকরা দশভাগ) রেয়াতের (Rebate) সময়সীমা এবং সারচার্জ ব্যতীত ট্রেড লাইসেন্স নবায়নের সময়সীমা আগামী ৩০ নভেম্বর, ২০২২ খ্রি. পর্যন্ত বর্ধিত করা হলো।

সম্মানিত করদাতাগণকে বর্ধিত সময়ের মধ্যে বকেয়াসহ চলতি ২০২২-২০২৩ অর্থ বছরের ৪ (চার) কিস্তি হোল্ডিং ট্যাক্স একত্রে পরিশোধ করে অর্থাৎ ২০২২-২০২৩ অর্থ বছরের ৪ (চার) কিস্তির উপর ১০% রেয়াতের (Rebate) সুযোগ গ্রহণ এবং সম্মানিত ব্যবসায়ীগণকে সারচার্জ ব্যতীত ট্রেড লাইসেন্স নবায়নের সুযোগ গ্রহণের জন্য অনুরোধ জানিয়েছে ডিএনসিসি।

ট্রেড লাইসেন্স, লাইসেন্স নবায়ন ও গৃহকর পরিশোধে নগরবাসী হয়রানি নিরসনে এবং নগরবাসীর মূল্যবান সময় বাঁচাতেও সহায়তা করবে। এই উদ্যোগটি ডিএনসিসির সকল কার্যক্রমকে ডিজিটালাইজড করণ এবং ঢাকা উত্তর সিটি করপোরেশনের রাজস্ব স্বয়ংক্রিয় পদ্ধতি শক্তিশালীকরণ সংক্রান্ত কার্যক্রমের একটি অংশ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :