300X70
রবিবার , ৯ মে ২০২১ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

১০ এর পৃথক অভিযানে ফেনসিডিল, গাঁজা, ইয়াবা ও বিদেশী সিগারেটসহ গ্রেফতার-৯

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ৯, ২০২১ ১১:৫৭ অপরাহ্ণ

ওমর ফারুক রুবেল: যাত্রাবাড়ী, দক্ষিণ কেরাণীগঞ্জ, আড়াইহাজারে ফেনসিডিল, গাঁজা, ইয়াবা ও বিদেশী সিগারেটসহ ৯ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ পৃথক আভিযানিক দল।এরমধ্যে রাজধানীর যাত্রাবাড়ী থেকে ৫৫৯ ফেনসিডিলসহ ৫ মাদককারবারি, যাত্রাবাড়ী ও দক্ষিণ কেরাণীগঞ্জ থেকে গাঁজা ও ইয়াবাসহ ৩ জন ও নারায়ণগঞ্জের আড়াইহাজার থেকে ২৮৯ প্যাকেট বিদেশী সিগারেটসহ ১ সিগারেট কালোবাজারী গ্রেফতার করেছে। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত ২টি ট্রাক জব্দ করে।

র‌্যাব জানায়, প্রতিষ্ঠাকালীন সময় থেকেই র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” শ্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

রায়েরবাগে ৩৭০ বোতল ফেনসিডিলসহ ২ জন গ্রেফতার

এরই ধারাবাহিকতায় রোববার (৯ মে) বিকাল পৌনে ৫ার দিকে র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ীর রায়েরবাগে অভিযান চালিয়ে ৩৭০ বোতল ফেনসিডিলসহ কাউছার (২৬) (ড্রাইভার) ও তোফাজ্জল হোসেন (২৮) নামের ২ মাদককারবারিকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি কার্গো ট্রাক, ৩টি মোবাইল ফোন ও নগদ- ২ হাজার ২শ’ টাকা জব্দ করা হয়।

যাত্রাবাড়ীর ধলপুরে ১৮৯ বোতল ফেনসিডিলসহ ৩ জন গ্রেফতার

এছাড়া একইদিন দুপুর সোয়া ১২ টার দিকে র‌্যাব- ১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ীর ধলপুরে একটি বিশেষ অভিযান চালিয়ে ১৮৯ বোতল ফেনসিডিলসহ আব্দুস ছালাম (৩০), রুবেল (৩০) ও ফারুক হোসেন (২৮) নামে ৩ মাদককারবারিকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি পিকআপ ট্রাক, ৪টি মোবাইল ফোন ও নগদ ৮৬০ টাকা জব্দ করা হয়।

যাত্রাবাড়ী ও দক্ষিণ কেরাণীগঞ্জে গাঁজা ও ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শনিবার দিবাগত (৮ মে) রাত ১২ টার দিকে র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী ধলপুর এলাকায় দুইটি পৃথক অভিযান চালিয়ে ৮০ গ্রাম গাঁজাসহ সাব্বির হোসেন চাঁন (২০) নামের একজনকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে ১টি মোবাইল ফোন ও নগদ উদ্ধার করা হয় এবং গত শনিবার (৮ মে) রাত সাড়ে ১১টার দিকে উক্ত আভিযানিক দল রাজধানী একই এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ২০ পিস ইয়াবাসহ শাকিল (২৬) নামের এক যুবককে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে ১ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়

দক্ষিণ কেরাণীগঞ্জের চর খেজুরবাগ ৪৯ পিস ইয়াবাসহ একজনকে গ্রেফতার

এছাড়া গত শনিবার (৮ মে) বিকাল ৫টার দিকে র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জের চর খেজুরবাগ এলাকায় অপর একটি অভিযান চালিয়ে ৪৯ পিস ইয়াবাসহ রাসেল মোল্লা (৩৮) নামের একজনকে গ্রেফতার করে। এ সময় তাদের নিকট থেকে ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আড়াইহাজার ২৮৯ প্যাকেট বিদেশী সিগারেটসহ ১ জন গ্রেফতার

গত শনিবার (৮ মে) বিকাল সোয়া ৫ টার দিকে র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার রাজার এলাকায় অভিযান চালিয়ে ২৮৯ প্যাকেট বিদেশী সিগারেটসহ বিল্লাল হোসেন হৃদয় (৩৫) নামের একজনকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে ২টি মোবাইল উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ীসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক পৃথক মামলা দায়ের হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :