300X70
রবিবার , ২৩ মে ২০২১ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সাংবাদিক রোজিনা ইসলামকে মুক্তির দাবিতে নড়াগাতিতে মানববন্ধন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ২৩, ২০২১ ১২:৪০ পূর্বাহ্ণ

কালিয়া (নড়াইল) প্রতিনিধি: প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলাম কে হেনস্তা মিথ্যা মামলার প্রতিবাদে বাংলাদেশ অনলাইন প্রেসক্লাব নড়াগাতি শাখার সভাপতি মো: তরিকুল ইসলামের নেতৃত্বে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ অনলাইন প্রেস ক্লাব নড়াগাতির আয়োজনে শনিবার (২২ মে) বিকাল ৫ ঘটিকায় নড়াগাতি মুক্তিযোদ্ধা অফিস চত্বরে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। এ সময় বক্তব্য রাখেন বাংলাদেশ অনলাইন প্রেসক্লাব নড়াগাতি শাখার সভাপতি মোঃ তরিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ বাবলু মল্লিক, সাংগঠনিক সম্পাদক করিম স্বপন, সাংবাদিক আফতাব হোসেন।

নড়াগাতি থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুবুল আলম ও বাংলাদেশ ছাত্রলীগ নড়াগাতি থানা শাখার সিনিয়র সহ-সভাপতি জিয়াউর রহমান (শামীম)। বিভিন্ন পেশার মানুষ।

মানববন্ধনে সাংবাদিকরা বলেন,সরকারের ভাবমূর্তি নষ্ট করার জন্য স্বাস্থ্য বিভাগের কিছু দুর্নীতিগ্রস্ত কর্মকর্তা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন।তাই প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলাম পেশাগত দায়িত্ব পালনকালে তাকে আটক রেখে হেনস্থা করা হয়েছে। তার নামে ষড়যন্ত্রমূলক মামলা দেয়া হয়েছে। সঙ্গত কারণে রোজিনা ইসলামকে নিঃশর্ত মুক্তি দিয়ে এ ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হোক।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :