300X70
বুধবার , ২৩ মার্চ ২০২২ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ডিএনসিসি মেয়র’স কাপ ক্রিকেট ফাইনাল অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২৩, ২০২২ ১০:৫৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : ঢাকা উত্তর সিটি কর্পোরেশন আয়োজিত ‘ডিএনসিসি মেয়র কাপ ২০২১’ এর ক্রিকেটে চ্যাম্পিয়ন হয়েছে ৭ নং ওয়ার্ড। আজ বুধবার (২৩ মার্চ) মোহাম্মদপুরে ইউল্যাব মাঠে অনুষ্ঠিত ফাইনালে ৭ উইকেটে হারিয়েছে ২৮ নং ওয়ার্ডকে। টসে হেরে ব্যাট করতে নেমে ১৯.২ ওভারে ১১১ রানে অলআউট হয় ২৮ নং ওয়ার্ড। জবাবে চার বল আগে ৩ উইকেট হারিয়ে জয় পায় ৭  নং ওয়ার্ড।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফাইনালে পুরস্কার বিতরণ করেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মাননীয় মেয়র মো: আতিকুল ইসলাম।

এসময় মেয়র বলেন, “যুবসমাজকে ঘরে বসে না থেকে মাঠে আসতে হবে। মাঠে এসে খেলাধুলায় অংশ গ্রহণ করতে হবে। খেলাধুলার মাধ্যমে শারীরিক ও মানসিক বিকাশ ঘটবে। ভবিষ্যৎ প্রজন্মকে সুস্থ্য ও সুন্দরভাবে গড়ে তুলতে হলে খেলাধুলার বিকল্প নাই ”

তিনি বলেন, “জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ দরকার। খেলাধূলার মাধ্যমেই সোনার মানুষ তৈরি হবে। খেলাধূলার মাধ্যমে যুবসমাজকে মাদক থেকে দূরে রেখে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে হবে।”

তিনি আরও বলেন, “বিভিন্ন ডেভেলপার কোম্পানিগুলো যখন নকশা প্রণয়ন করে তখন সেখানে খেলার মাঠ ও পার্ক নির্দিষ্ট করা থাকে। কিন্তু পরবর্তীতে সেই মাঠ ও পার্ক তারা নির্মাণ না করে প্লট আকারে বিক্রি করে দেয়। এটা জনগণের সাথে প্রতারণা। আমি রাজউকসহ অন্যান্য ডেভেলপার কোম্পানিগুলোকে বলছি আপনারা নকশা অনুযায়ী মাঠ ও পার্ক নিশ্চিত করবেন।”

পুরষ্কার বিতরণ শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে মেয়র বলেন, “আমরা ডিএনসিসির এলাকার মাঠগুলো অবৈধ দখল থেকে উদ্ধার করে ছেলে-মেয়েদের খেলার জন্য উন্মুক্ত করে দিচ্ছি। অনেক গুলো মাঠে নিরাপত্তার জন্য সিসি ক্যামেরা বসানো হবে। আমি চাই ছেলেদের সাথে সাথে আমাদের মেয়েরাও মাঠে খেলাধুলা করবে। তবে আমি সবাইকে অনুরোধ করবো মাঠগুলো যেন রক্ষণাবেক্ষণ করি।”

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ঢাকা-১৩ আসনের সংসদ সদস্য সাদেক খান, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি মোঃ কাজী নাবিল আহমেদ, এমপি, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক জনাব মোঃ কাজী ইনাম আহমেদ, জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক জনাব খালেদ মাসুদ পাইলট, সাইফ পাওয়ারটেক লিমিটেডের পরিচালক জনাব তরফদার মোঃ রুহুল সাইফ, ঢাকা উত্তর সিটি করপোরেশনের ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি জনাব মোঃ শফিকুল ইসলাম বাসেক এবং ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

চাকরি দেওয়ার নামে তরুণীকে আটকে রেখে সংঘবদ্ধ ধর্ষণ!

বিএনপির নির্বাচন বর্জনের ডাকে সাড়া নেই তাদের নেতা-কর্মীদেরও : তথ্যমন্ত্রী

জিয়াউদ্দিন আহমেদ বাবলু্র মৃত্যুতে মন্ত্রী-প্রতিমন্ত্রীর শোক

আন্তর্জাতিক অগ্নিনির্বাপণ প্রশিক্ষণ কোর্স উদ্বোধন করলেন তুরস্কের রাষ্ট্রদূত

বঙ্গোপসাগরে মাছ ধরার ট্রলারে ডাকাতি, ৯ জেলে নিখোঁজ

ইংল্যান্ড সফর শেষে দেশে ফিরলেন পরিবেশমন্ত্রী

ভারতে আঘাত হেনেছে করোনার তৃতীয় ঢেউ

সুনীল অর্থনীতিতে পর্যটন নতুন দিগন্ত উন্মোচন করবে : পর্যটন প্রতিমন্ত্রী

চট্টগ্রাম বন্দর দেশের অর্থনীতির চালিকাশক্তি ও গেইটওয়ে : নৌপরিবহন প্রতিমন্ত্রী

কৃষি ও কৃষকের সার্বিক উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার : পলক

ব্রেকিং নিউজ :