300X70
শনিবার , ২ অক্টোবর ২০২১ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

জিয়াউদ্দিন আহমেদ বাবলু্র মৃত্যুতে মন্ত্রী-প্রতিমন্ত্রীর শোক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ২, ২০২১ ১:১৮ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট, বাঙলা প্রতিদিন : জাতীয় পার্টির মহাসচিব এবং সাবেক সংসদ সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে বিবৃতি দিয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ বিভিন্ন মন্ত্রী-প্রতিমন্ত্রী।

আজ শনিবার (২ অক্টোবর) স্ব-স্ব  মন্ত্রী-প্রতিমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তাদের পাঠানো বিজ্ঞাপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

ওবায়দুল কাদেরের শোক : জাতীয় পার্টির মহাসচিব এবং সাবেক সংসদ সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

আজ এক শোকবার্তায় মন্ত্রী প্রয়াত জিয়াউদ্দিন আহমেদ বাবলুর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

আইনমন্ত্রীর শোক : জাতীয় পার্টির (জাপা) মহাসচিব এবং সাবেক সংসদ সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি।

মন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুম জিয়াউদ্দিন আহমেদ বাবলুর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

প্রসঙ্গত, প্রয়াত রাষ্ট্রপতি এইচ এম এরশাদের শাসনামলে শিক্ষা উপমন্ত্রীর দায়িত্ব পালন করেন জিয়াউদ্দিন আহমেদ বাবলু। দুই দফায় জাতীয় পার্টির মহাসচিবের দায়িত্বও পালন করেছেন তিনি।

এলজিআরডি মন্ত্রীর শোক : জাতীয় পার্টির (জাপা) মহাসচিব এবং সাবেক সংসদ সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম।

মন্ত্রী আজ এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি’র শোক : জাতীয় পার্টির মহাসচিব ও সাবেক মন্ত্রী জিয়াউদ্দিন আহমেদ বাবলুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি,এমপি ।

বাণিজ্যমন্ত্রী আজ এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

খাদ্যমন্ত্রীর শোক : জাতীয় পার্টির মহাসচিব এবং সাবেক সংসদ সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

আজ এক শোকবার্তায় খাদ্যমন্ত্রী জিয়াউদ্দিন আহমেদ বাবলুর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

ডিএনসিসি মেয়রের শোক : জাতীয় পার্টির মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ আতিকুল ইসলাম। এক শোকবার্তায় ডিএনসিসি মেয়র মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর শোক : জাতীয় পার্টির মহাসচিব ও সাবেক মন্ত্রী জিয়াউদ্দিন আহমেদ বাবলুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি ।

মন্ত্রী আজ এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর শোক : জাতীয় পার্টির (জাপা) মহাসচিব এবং সাবেক সংসদ সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এম পি ।

প্রতিমন্ত্রী আজ এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শ্রম প্রতিমন্ত্রীর শোক: জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান।
আজ এক শোকবার্তায় শ্রম প্রতিমন্ত্রী মরহুমদের রুহের মাগফেরাত কামনা করেন। তিনি শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীর শোক : জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর মৃত্যুতে গভীর শোক ও আন্তরিক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন।

এক শোক বার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

প্রতিমন্ত্রী বলেন, মরহুম বাবলু দেশপ্রেম, সততা ও ন্যায়পরায়নতার যে দৃষ্টান্ত রেখে গেছেন তা আগামী প্রজন্মকে নিরন্তর প্রেরণা যোগাবে।

তিনি তাঁর কর্মের মধ্য দিয়ে বেঁচে থাকবেন অনন্তকাল।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :