300X70
মঙ্গলবার , ২২ মার্চ ২০২২ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ডিজিটাল হেলথ অ্যাগ্রেগেটর প্ল্যাটফর্ম ‘হেলথ হাব‘-এর উদ্বোধন করলো বাংলালিংক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২২, ২০২২ ৮:৩৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বাংলালিংক আনুষ্ঠানিকভাবে দেশের প্রথম ডিজিটাল হেলথ অ্যাগ্রেগেটর প্ল্যাটফর্ম ‘হেলথ হাব’ চালু করেছে। মাইবিএল অ্যাপের একটি ফিচার হিসেবে যুক্ত হওয়া এই প্ল্যাটফর্মটি বাংলালিংক গ্রাহকদের জন্য ওয়ান-স্টপ হেলথ সল্যুশনের কাজ করবে। ‘হেলথ হাব’-এর পার্টনার ডাক্তারভাই, ডকটাইম ও পালস-এর বিভিন্ন ধরনের ডিজিটাল স্বাস্থ্যসেবা বাংলালিংক গ্রাহকরা এই প্ল্যাটফর্মের মাধ্যমে সাশ্রয়ী মূল্যে গ্রহণ করতে পারবেন।

আইসিটি ডিভিশনের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি আজ আয়োজিত ‘হেলথ হাব’-এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ভিওন-এর গ্রুপ চিফ এক্সিকিউটিভ অফিসার কান তেরজিওগ্লো, বাংলালিংক-এর চিফ এক্সিকিউটিভ অফিসার এরিক অস, হেলথ কেয়ার ইনফরমেশন সিস্টেম-এর ম্যানেজিং ডিরেক্টর রায়হান শামসি, ডকটাইম-এর চিফ এক্সিকিউটিভ অফিসার উইলিয়াম ডেলইয়েল ও প্রতিষ্ঠানগুলির অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা।

‘হেলথ হাব’-এর ডক্টর কনসাল্টেশন, ইন্স্যুরেন্স, সেফল-হেলথ ট্র্যাকিং টুল, হোম স্যাম্পেল কালেকশন, মেডিসি ডেলিভারি ও ডিসকাউন্টের ব্যবস্থা গ্রাহকদের নানা ধরনের স্বাস্থ্য সমস্যার তাৎক্ষণিক ও দীর্ঘস্থায়ী সমাধান দেবে। বিশেষ দৈনিক, মাসিক ও বাৎসরিক প্যাকেজে সাবস্ক্রাইব করে এই সুবিধাগুলি পাওয়া যাবে। ‘হেলথ হাব’ সম্পর্কে আরও বিস্তারিত জানা যাবে বাংলালিংক-এর ওয়েবসাইট ও মাইবিএল অ্যাপে।

আইসিটি ডিভিশনের মাননীয় প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেন,”বাংলালিংক-কে ধন্যবাদ জানাই ‘হেলথ হাব’-এর উদ্বোধনী অনুষ্ঠানে আমাকে আমন্ত্রণ জানানোর জন্য। তথ্য প্রযুক্তির অগ্রগতিকে কাজে লাগিয়ে ‘হেলথ হাব’-এর মতো উদ্যোগ দেশের স্বাস্থ্য খাতকে ডিজিটাল করার প্রক্রিয়াকে ত্বরান্বিত করতে সহায়তা করবে। আশা রাখি, এমন সম্মিলিত উদ্যোগ ডিজিটাল বাংলাদেশ নির্মাণে অগ্রণী ভূমিকা রাখবে।”

ভিওন-এর গ্রুপ চিফ এক্সিকিউটিভ অফিসার কান তেরজিওগ্লো বলেন, “‘হেলথ হাব’ চালু করা বাংলালিংক-এর একটি উল্লেখযোগ্য উদ্যোগ। কারণ, এটি দেশের প্রধান স্বাস্থ্য সেবাদাতাদেরকে একটি সহজে ব্যবহারযোগ্য ডিজিটাল সার্ভিসের আওতায় আনছে। এর ফলে দেশের মানুষ বিশেষ সুবিধা পাবে। ‘হেলথ হাব’-এর মাধ্যমে ভিওন-এর ডিজিটাল অপারেটরভিত্তিক সেবার পরিসরও বৃদ্ধি পাচ্ছে।”

বাংলালিংক-এর চিফ এক্সিকিউটিভ অফিসার এরিক অস বলেন, “বাংলালিংক বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে যৌথভাবে কাজ করে এর ডিজিটাল প্ল্যাটফর্মগুলিকে আরও কার্যকর করতে সবসময় আগ্রহী। বিভিন্ন ক্ষেত্রে সাফল্যের সাথে কাজ করে এবার আমরা সেরা কয়েকটি ডিজিটাল স্বাস্থ্যসেবাদাতা প্রতিষ্ঠানের সাথে যৌথ উদ্যোগের মাধ্যমে বাংলালিংক-এর সেবার পরিসর বৃদ্ধি করছি। এর ফলে বাংলালিংক-এর কোটি কোটি গ্রাহক দেশের যে কোনো প্রান্ত থেকে মানসম্মত স্বাস্থ্যসেবা পাবেন।”

সেরা ডিজিটাল সুবিধা প্রদান করে গ্রাহকদের জীবনযাত্রার মান আরও উন্নত করতে বাংলালিংক প্রতিজ্ঞাবদ্ধ। সাশ্রয়ী মূল্যে উন্নত স্বাস্থ্যসেবা এই লক্ষ্য অর্জনে একটি নতুন পদক্ষেপ।

বাংলালিংক সম্পর্কে:
বাংলালিংক দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে গ্রাহকদের জন্য ডিজিটাল দুনিয়ার অপার সম্ভাবনা উন্মোচনের লক্ষ্যে নিরন্তর কাজ করে যাচ্ছে। প্রযুক্তির মাধ্যমে জীবনযাত্রার পরিবর্তনে বিশ্বাসী বাংলালিংক ডিজিটাল যুগের চাহিদা পূরণে সক্ষম একটি প্রতিষ্ঠানে রূপান্তরিত হওয়ার প্রচেষ্টায় নিয়োজিত। এটি নেদারল্যান্ডভিত্তিক সংযোগ প্রদানকারী প্রতিষ্ঠান ভিওন লিমিটেড-এর একটি সহযোগী প্রতিষ্ঠান, যা ন্যাসড্যাক ও ইউরোনেক্সটের তালিকাভুক্ত।

মাইবিএল অ্যাপ : https://mybl.digital/App
ওয়েবসাইট : www.banglalink.net
ফেসবুক : www.facebook.com/banglalinkdigital
টুইটার : https://twitter.com/banglalinkmela
ইউটিউব : https://www.youtube.com/banglalinkmela/
লিংকইডইন : https://www.linkedin.com/company/6660/
ইন্সটাগ্রাম : https://www.instagram.com/banglalink.digital/

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

সময় বদলে গেছে, বিএনপির আচরণ এখন সুবোধ বালকের মতো : তথ্য ও সম্প্রচার মন্ত্রী

ভূয়া র‌্যাব পরিচয়ে প্রতারণাকারী চক্রের দুই গ্রেফতার

রাঙ্গুনিয়ায় ভোটারদের দুয়ারে দুয়ারে তথ্যমন্ত্রী হাছান মাহমুদের ভোট প্রার্থনা

পরিবেশ মন্ত্রণালয়ের এডিপি পর্যালোচনা সভা অনুষ্ঠিত

আগামী নির্বাচনে বিএনপির ভরাডুবি হবে, এটা তারা জানে : কৃষিমন্ত্রী

শান্তি আলোচনায় ‘অচলাবস্থা’, ইউক্রেনে হামলা বাড়িয়েছে রাশিয়া

টানা ৯ ইনিংসে দশের নিচে আউট মুমিনুল

পৃথিবীর সকল গণতান্ত্রিক দেশে যেভাবে নির্বাচন হয়, বাংলাদেশেও সেভাবে হবে: শেখ পরশ

কালবৈশাখী ঝড়ে গাইবান্ধায় ব্যাপক ক্ষয়ক্ষতি, তিন নারীসহ ৪ জনের মৃত্যু

শুভেচ্ছা সফরে ইতালিয়ান নৌবাহিনী জাহাজের চট্টগ্রাম বন্দরে আগমন

ব্রেকিং নিউজ :