300X70
বুধবার , ১৪ ফেব্রুয়ারি ২০২৪ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ভূয়া র‌্যাব পরিচয়ে প্রতারণাকারী চক্রের দুই গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১৪, ২০২৪ ১:২৯ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : প্রতিষ্ঠালগ্ন থেকেই র‌্যাব দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষে সবধরনের অপরাধীকে আটক করে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে ।

এছাড়া প্রতারণা ও জালিয়াতি দমন র‌্যাবের একটি গুরূত্বপূর্ণ ও চলমান অভিযান। র‌্যাবের এই অভিযান দেশের সকল মহলে প্রশংসিত হয়েছে ।

এরই ধারাবাহিকতায় গতকাল সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকালে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণঞ্জ জেলার ফতুল্লা থানাধীন ভুইঘর পূর্বপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাবের এপ্রোন/জ্যাকেট পরিধান করে র‌্যাব পরিচয়ে প্রতারণার প্রস্তুতিকালে ২ জন ভূয়া র‌্যাব পরিচয়ে প্রতারণাকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম।

সালমা আক্তার সুরাইয়া (২৪), পিতা-মোঃ সাফারউল্লা, সাং-হারিচাউল, থানা-কঁচুয়া, জেলা-চাঁদপুর ও মোঃ আবু সাঈদ (৩০), পিতা-মোঃ সৈয়দ আলী বেপারী, সাং-হাতিঘাট তর্কি, থানা-মতলব উত্তর, জেলা-চাঁদপুর। এসময় তাদের নিকট থেকে প্রতারণার কাজে ব্যবহৃত ১টি র‌্যাব লেখা র‌্যাবের এপ্রোন/জ্যাকেট ও ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা বেশ কিছুদিন যাবৎ নারায়গঞ্জের ফতুল্লাসহ আশপাশের বিভিন্ন এলাকায় র‌্যাব পরিচয় বিভিন্ন ব্যবসায়ীদের ভয়ভীতি প্রদর্শন ও প্রতারণার মাধ্যমে অর্থ আদায় করে আসছিল।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করতঃ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :