300X70
সোমবার , ৯ আগস্ট ২০২১ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ঢাকার দক্ষিন কেরাণীগঞ্জে গাঁজা, ইয়াবা ও হেরোইনসহ আটক ৬

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ৯, ২০২১ ২:১৯ পূর্বাহ্ণ

ডেস্ক রিপোর্ট, বাঙলা প্রতিদিন: র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” শ্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় ঢাকার দক্ষিন কেরাণীগঞ্জে ২২ কেজি গাঁজাসহ ৩ ও ৫,৭৪০ পিস ইয়াবা ও হেরোইনসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ এর পৃথক আভিযানিক দল।

জানা গেছে, গত শনিবার (৭ আগস্ট) দুপুরে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার শ্যামপুর মডেল থানাধীন পোস্তগোলা চৌরাস্তা এলাকায় একটি অভিযান চালিয়ে ২২ কেজি গাঁজা ও ১ বোতল বিদেশীসহ আরিফ হাসান (১৯), রাকিব মৃধা (১৮) ও সাগর হাওলাদার (২৬) নামের ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি পিকআপ, ৩টি মোবাইল ফোন ও নগদ ৪৭০ টাকা জব্দ করা হয়।

এদিকে, ঢাকার দক্ষিন কেরাণীগঞ্জ হতে গত শনিবার (৭ জুলাই) বিকালে র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন রাজেন্দ্রপুর সিএনজি স্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ৭৪০ পুরিয়া হেরোইনসহ আরিফুর রহমান (২৬) নামের ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়া একইদিন রাতে র‌্যাব- ১০ এর উক্ত আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানা এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৫,৭৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাহিদ জোমাদার (২২) ও তারিফুল ইসলাম (২৩) নামের ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় ইয়াবা ও হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

কিয়েভ অঞ্চল থেকে ১২০২ মরদেহ উদ্ধার : ইউক্রেন

‘বর্তমান সরকার শিক্ষকদের গবেষণায় সকল সুযোগ নিশ্চিতে বদ্ধপরিকর’

আমি বলিউডের অনেক ঊর্ধ্বে আগেই চলে গেছি : অনন্ত জলিল

অবৈধ অস্ত্রের ভয় দেখিয়ে চাঁদাবাজি ও ছিনতাই করতো শাহিন খান

রাজনৈতিক কর্মকাণ্ডে পুলিশের এই খবরদারি মানবাধিকার পরিপন্থী: বিশিষ্টজনদের বিবৃতি

রোহিঙ্গা গণহত্যা : আইসিজেতে আবারও শুনানি

টস জিতে নেপালকে ব্যাটিংয়ে পাঠালো ভারত, একাদশে পরিবর্তন

সড়কে ও ফুটপাতে রাখা নির্মাণ সামগ্রী ১৮ লাখ টাকায় নিলামে বিক্রি

নান্দাইলে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

শুদ্ধাচার পুরস্কার কর্মকর্তা-কর্মচারীদের কর্মস্পৃহাকে বৃদ্ধি করবে

ব্রেকিং নিউজ :