300X70
বুধবার , ১২ মে ২০২১ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ঢাকার দক্ষিন কেরাণীগঞ্জ ও যাত্রাবাড়ী থেকে ইয়াবসহ দুইজন গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১২, ২০২১ ১১:৫৬ অপরাহ্ণ

রাজধানীর কোতয়ালী ও যাত্রাবাড়ী থেকে ১৫ জুয়াড়ি গ্রেফতার

ওমর ফারুক রুবেল: র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ঢাকার দক্ষিন কেরাণীগঞ্জ ও যাত্রাবাড়ী এলাকা হতে ইয়াবসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে।
বুধবার (১২ মে) র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরাণীগঞ্জ থানা এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ১০৫ পিছ ইয়াবাসহ মোঃ মিলন হোসাইন (২৬)নামের এক কারবারিকে গ্রেফতার করে।

এসময় তার নিকট থেকে ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়া বুধবার বিকাল সাড়ে ৩ টার দিকে র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কদমতলী থানা এলাকায় অভিযান চালিয়ে ৩৯০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ মোঃ মহসীন (৩২) নামের একজনকে গ্রেফতার করে।

এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন ও নগদ- ৯১০/- টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দক্ষিন কেরাণীগঞ্জ ও যাত্রাবাড়ীসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় মদকদ্রব্য সরবারহ আসছিল বলে জানা যায়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

রাজধানীর কোতয়ালী ও যাত্রাবাড়ী থেকে ১৫ জুয়াড়ি গ্রেফতার

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ কেসিনোর (জুয়াড়ি) বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় গত মঙ্গলবার (১১ মে) রাত সোয়া ১০টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কোতয়ালী থানাধীন ৮/৯ সৈয়দ আওলাদ হোসেন লেন এলাকায় একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ৭ জন জুয়াড়িকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হচ্ছে মাহফুজ (৪০), মিজান (৩২), জুয়েল (৩৫), রুবেল(২৩), মানিক (৩২), ফারুক মিয়া (৩০) ও রফিক (২৬)।

এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ৯০ পিস জুয়া খেলার কার্ড (তাস), ০৮ টি মোবাইল ফোন ও নগদ ৩৪ হাজার ৭৭০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একইদিন রাত সাড়ে ১০ টার দিকে র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন মীরহাজারীবাগ এলাকায় অপর এক অভিযানে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ৮ জন জুয়াড়িকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হচ্ছে কাওছার (৫২), শামীম আহম্মেদ (৫০), চুন্নু মিয়া (৫৩), মজিদ আলী (৩৮), কামরুল ইসলাম (৪২), শওকত (৩০), এনামুল হোসেন বিপ্লব (৪৮) ও রাজু (৩০)।

এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ১৫৬ পিস জুয়া খেলার কার্ড (তাস), ৮ টি মোবাইল ও নগদ ১৬ হাজার ৮৫০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ক্ষমতার জন্য বিশ্বের কোথাও জীবন্ত মানুষ পোড়ানো হয়নি : তথ্যমন্ত্রী

‘সংস্কৃতির বাঁধনে বাংলাদেশ-ভারত সম্পর্ক চিরকালীন’

জাবি ক্যাম্পাস ও হল খোলার দাবিতে মশাল মিছিলের ডাক দিয়েছে শিক্ষার্থীরা

‘সাইবার সেন্টার ফর এক্সিলেন্স’ উন্নয়নে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে বাংলাদেশ : প্রতিমন্ত্রী পলক

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্যসহ নিহত ৪

১০০ বলের ক্রিকেটে প্রথম ‘সেঞ্চুরি’ স্মিডের

লন্ডন ফ্লাইট চলবে, যাত্রীদের ১৪ দিনের কোয়ারেন্টাইন বাধ্যতামূলক : মন্ত্রিসভার সিদ্ধান্ত

গণটিকার দ্বিতীয় ডোজ আজ

মানুষ হিসেবে বড় ছিলেন সাংবাদিক আমিত হাবিব

কারওয়ান বাজারে ফুটপাত থেকে অজ্ঞাতনামা ব্যক্তির মরদেহ উদ্ধার

ব্রেকিং নিউজ :