300X70
বুধবার , ২২ সেপ্টেম্বর ২০২১ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ঢাকা ইপিজেডে চীনা কোম্পানির ৬.৫৫ মিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ২২, ২০২১ ২:২২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন:
সম্পূর্ণ বিদেশি মালিকানাধীন চীনা কোম্পানি মেসার্স মেইগো (বাংলাদেশ) লিমিটেড ঢাকা রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকায় ৬.৫৫ মিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগে একটি খেলনা তৈরির কারখানা স্থাপন করতে যাচ্ছে।

এ লক্ষ্যে আজ বুধবার (২২ সেপ্টেম্বর) বেপজা কমপ্লেক্স, ঢাকায় বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ (বেপজা) এবং মেসার্স মেইগো (বাংলাদেশ) লিমিটেড-এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

বেপজার সদস্য (বিনিয়োগ উন্নয়ন) জনাব আলী রেজা মজিদ এবং মেসার্স মেইগো (বাংলাদেশ) লিমিটেড এর সিনিয়র অপারেশন ম্যানেজার মি. চেন সু কিয়াং নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ লিজ চুক্তিতে স্বাক্ষর করেন।

প্রতিষ্ঠানটি বার্ষিক ৯ লাখ পিস ডাই-কাস্ট, প্লাশ, প্লাস্টিক এবং কাপড়েরসহ বিভিন্ন ধরনের সংগ্রহযোগ্য খেলনা উৎপাদন করবে। কারখানাটিতে ১৬১৬ জন বাংলাদেশি নাগরিকের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে।

অন্যান্যদের মধ্যে, বেপজার সদস্য (অর্থ) নাফিসা বানু, সচিব মোঃ জাকির হোসেন চৌধুরী, মহাব্যবস্থাপক (জনসংযোগ) নাজমা বিন্তে আলমগীর, মহাব্যবস্থাপক (বিনিয়োগ উন্নয়ন) মোঃ তানভীর হোসেন এবং মহাব্যবস্থাপক (এন্টারপ্রাইজ সার্ভিসেস) মোঃ খুরশিদ আলম চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান প্রত্যক্ষ করেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :